banglanewspaper

গত শনিবার সেন্ট কিটসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয়ের নায়ক ডেভিড ওয়ার্নার ফিল্ডিং করার সময় আঙ্গুলে চোট পান। আর তাতেই ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকার সঙ্গে অস্ট্রেলিয়ার ত্রি-দেশিয় ওয়ানডে সিরিজের বাকী ম্যাচগুলো আর খেলা হচ্ছে না। ইনজুরির কারনে ছিটকে পড়লেন অস্ট্রেলিয়ান এই ওপেনিং ব্যাটসম্যান। 
 
ওয়ার্নারের ইনজুরি নিয়ে অস্ট্রেলিয়া দলের ডাক্তার জেফরি ভেরালা বলেন, ‘ওয়ার্নারকে সার্জারি না করতে হলে সেরে উঠার জন্য ২ থেকে ৬ সপ্তাহ লাগবে। তবে সম্ভবত তাকে সার্জারির মধ্যে যেতে হবে। বাম হাতের আঙ্গুলের উপরের অংশে চোট পেয়েছে সে। সামনের দিনগুলোতে আমরা তার পরিস্থিতি বিবেচনা করবো।’
 
দারুণ ফর্মে থাকা ওয়ার্নারের ইনজুরির ফলে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলোতে টপ অর্ডার নিয়ে বেকায়দায় পড়তে পারে অস্ট্রেলিয়া। আইপিএলের সফলতার পর এই টুর্নামেন্টে একটি সেঞ্চুরি ও একটি অপরাজিত হাফসেঞ্চুরি এসেছিলো তার ব্যাট থেকে।
 
আগামী জুলাই থেকে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টে এখন বাঁহাতি এ ব্যাটসম্যান অনিশ্চিত হয়ে গেলেন। দারুণ ফর্মে থাকা উসমান খাজাকে অ্যারন ফিঞ্চের সঙ্গে ওপেনিংয়ে ব্যাট করতে দেখা যেতে পারে।  ওয়ার্নারের জায়গায় অস্ট্রেলিয়া দলে কে খেলবেন তা এখনও অনিশ্চিত। তবে প্রথম ২ ম্যাচে মাঠে নামা গ্লেন ম্যাক্সওয়েলকে সুযোগ দিতে পারে নির্বাচকরা। 

ট্যাগ: