banglanewspaper

জিয়ানগর (পিরোজপুর) প্রতিনিধিঃ জিয়ানগরে ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকি দেওয়ায় হুমকিদাতা ইয়াবা ব্যবসায়ীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা।

বৃহস্পতিবার উপজেলার পত্তাশী কমিউনিটি ক্লিনিকের সামনে থেকে ৪ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা সহ রামচন্দ্রপুর গ্রামের মুনসুর সিকদারের ছেলে ইয়াবা ব্যবসায়ী নজুরল ইসলাম সিকদার (৪০) কে স্থানীয় জনতা আটক করে গনধোলাই দিয়ে পুলিশে খবর দেয়।

পরে খবর পেয়ে জিয়ানগর থানার এস আই মোঃ মোহাইমিনুল ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

জানা যায়, ২নং পত্তাশী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন হাওলাদার তার ইউনিয়নকে মাদকমুক্ত করার ঘোষণা দিলে কয়েকদিন ধরে চেয়াম্যানের লোকদের মাধ্যমে তার হাত-পা ভেঙ্গে ফেলবে ও তাকে হত্যা করবে বলে মাদক ব্যবসায়ী নজরুল তাকে হুমকি দেয়।

পত্তাশী ইউপি চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন হাওলাদার জানান, আমার ইউনিয়নকে মাদকমুক্ত করার ঘোষণা দেয়ার পর থেকে মাদক ব্যবসায়ী নজরুল আমার লোকদের মাধ্যমে আমাকে হত্যার হুমকি দিয়ে আসছিল। সে একজন চিহ্নিন ইয়াবা ও গাজা ব্যবসায়ী। তার বিরুদ্ধে জিয়ানগর থানায় একাধিক মামলা রয়েছে এবং সে মাদক সিন্ডিগেটের একজন সদস্য।

বৃহস্পতিবার আটককৃত মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রনের একটি মামলায় আসামী করে আদালতে পাঠিয়েছে জিয়ানগর থানা পুলিশ। 
 

ট্যাগ: