banglanewspaper

গাজীপুর জেলা প্রতিনিধিঃবিএনপির সাবেক স্থায়ী কমিটির সদস্য চৌধুরী তানভীর আহমেদ সিদ্দীকির ছেলে চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দীকি তার ফেসবুক একাউন্টের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে গাজীপুরের কালিয়াকৈর থানায় যোগাযোগ ও তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে।
কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রশিদ বাদি হয়ে বুধবার সকালে মামলাটি দায়ের করেন। মামলা নং-২৯।
মামলার এজাহারে জানা যায়, বিএনপির সাবেক স্থায়ী কমিটির সদস্য চৌধুরী তানভীর আহমেদ সিদ্দীকির ছেলে চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দীকি গত ২৫-০৯-২০১৬ইং তারিখে রাত আনুমানিক ১০ টার কিছু সময় পরে তার নিজের ফেসবুক আইডির মাধ্যমে স্টেটাসে লিখেছেন ‘ শেখ হাসিনাকে হত্যা ছাড়া বাংলাদেশের ক্ষমতার ভারসাম্য ও গণতন্ত্র ফেরানো সম্ভব নয়’। এছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কে নিয়ে ব্যঙ্গ চিত্র বানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন। উক্ত ইরাদ আহমেদ সিদ্দীকি আরো উল্লেখ করেন যে ‘ শেখ হাসিনাকে হত্যা সম্ভব নয়, কারণ শেখ হাসিনার চারিদিকে ভারতের বিশেষ নিরাপত্তা চাদর রয়েছে। ভারতীয়রা শেখ হাসিনার নিরাপত্তা বিধান করেছে। কারণ শেখ হাসিনা বাংলাদেশে ভারতের স্বার্থেরই প্রতিনিধিত্ব করছেন। শেখ হাসিনাকে হত্যা ছাড়া বাংলাদেশের ক্ষমতার ভারসাম্য ও গণতন্ত্র ফেরানো সম্ভব নয়’।
সম্প্রতি নিজের ফেসবুক পেজের নাম হিন্দিতে রুপান্তর করা চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দীকি গত ১৫-০৯-২০১৬ইং তারিখ রাত ১০ টা ৫৫ মিনিটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ছবির নিচে মধ্যম অঙ্গুলি প্রদর্শন করে ট্রল করে পোস্ট করেন। সেখানে লিখেছেন ‘ভাস্কর্য্য হাজারো শব্দের প্রতিনিধিত্ব করে’। এছাড়া নিজেকে জমিদারের বংশধর হিসাবে প্রচার করা চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দীকি তার পেজে একটি ঘোড়ার তৈলচিত্রের ছবি দিয়ে বঙ্গবন্ধুর পিতা সেই ঘোড়ার ভৃত্য ছিলেন বলে উল্লেখ করেছেন।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল মোতালেব মিয়া মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

ট্যাগ: