banglanewspaper

সুনামগঞ্জ প্রতিনিধি: বহুল প্রচারিত দৈনিক সিলেটের ডাক পত্রিকার ছাতক প্রতিনিধি হারুন অর রশিদকে অব্যাহতি দেয়া হয়েছে।

বৃহস্পতিবার সিলেটের ডাক পত্রিকার শেষ পৃষ্টায় বিজ্ঞপ্তি আকারে প্রকাশিত অব্যাহতির সংবাদে উপজেলাসহ পৌরসভার সর্বত্র আনন্দ উল্লাস ছড়িয়ে পড়ে।

বিভিন্ন হাট-বাজারে ও গুরুত্বপূর্ণ এলাকায় মিষ্টি বিতরণ করা হয়। দিনভর পত্রিকায় প্রকাশিত বিজ্ঞপ্তি ফটোকপি করে পৌরসভা, গোবিন্দগঞ্জ, জাউয়া, দোলারবাজারসহ বিভিন্ন হাট-বাজারে বিতরণ করা হয়। এদিকে হারুন অর রশিদের অব্যাহতির ঘটনায় মিষ্টি বিতরণ করা হয়েছে, উপজেলার দোলারবাজার মঈনপুর, রসুলগঞ্জ, বুরাইয়াবাজার, আলীগঞ্জ, লামাটুকেরবাজার, জাউয়া, ধারণ, গোবিন্দগঞ্জ, কালারুকা, নোয়ারাই, চরমহল্লা, টেটিয়ারচর, ইসলামপুর, বাউশা, আন্ধারীগাঁও, মল্লিকপুর, গণক্ষাই, আমেরতল, চানপুরসহ বিভিন্ন হাট-বাজারে মিষ্টি বিতরণ করা হয়েছে।

ছাতক প্রেসক্লাবে এডভোকেট আজরফ তালুকদার ও আলহাজ্¦ সামছ উদ্দিন ও জেলা ন্যাপের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের নেতৃত্বে সাংবাদিকদের মিষ্টি মূখ করা হয়। এসময় ছাতক প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি চান মিয়া, সহ-সভাপতি নূরুল ইসলাম, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম হিরন, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, কোষাধ্যক্ষ আতিকুর রহমান মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুনেদ আহমদ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল হাসান সবুজ, সদস্য ছায়েম আহমদ, জুয়েল মাহমুদ, শাহ মোহাম্মদ আলী মুজিব, নাজমুল ইসলাম, হেলাল আহমদ, রবিউল ইসলাম তারেক, মোশাহিদ আলী, মীর তানিব, আমির হামজা জীবন,। উপস্থিত ছিলেন, নজরুল আলম তালুকদার, যুব নেতা বদর উদ্দিন, ছদরুল আমীন, নজরুল ইসলাম, হিমেল দেবনাথ।

ট্যাগ: