banglanewspaper

নেত্রকোনা: নেত্রকোনা সদর উপজেলায় জাল টাকাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। রোববার (০৫ মার্চ) দিবাগত রাত পৌনে ১২টার দিকে সদর উপজেলার ঠাকুরাকোণা ইউনিয়নের সতরশ্রী বাজারের একটি ফার্নিচারের দোকান থেকে তাদের আটক করা হয়।

আটক দুই যুবক হলেন- সদর উপজেলার বরমী গ্রামের রতন সরকারের ছেলে বিকাশ সরকার (৩০) ও একই গ্রামের নিপেন্দ্র সরকারের ছেলে পলাশ সরকার (৩২)।

ফার্নিচার দোকানের মালিক নাজমা আক্তার জানান, রাতে মোটরসাইকেলে করে ওই দুই যুবকসহ তিনজন তার দোকানে আসেন একটি স্টিলের আলমিরা কিনতে। দরদাম নির্ধারণ করে আলমিরাটি নিয়ে যাওয়ার উদ্দেশে একটি ভ্যানে তোলেন। পরে টাকা দেওয়ার সময় তারা সবগুলো জাল টাকার নোট তার হাতে ধরিয়ে দেন।

জাল টাকা প্রমাণ করা নিয়ে যুবকদের সঙ্গে তার তর্ক-বিতর্ক বাধে। একপর্যায়ে প্রতিবেশী দোকানি ও পথচারীরা এসে টাকাগুলো দেখে জাল নোট বলে নিশ্চিত হন।

জনতার উপস্থিতিতে পরিস্থিতি উত্তেজনা দেখা দিলে তারা কৌশলে দৌড়ে পালিয়ে যেতে চান। এসময় স্থানীয়রা ধাওয়া দিয়ে দু’জনকে আটক করে মারধর করে পুলিশে সোপর্দ করেন। কিন্তু এসময় মোটরসাইকেল নিয়ে একজন পালিয়ে যেতে সক্ষম হন।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, যুবকদের সঙ্গে জড়িত বড় কোনো চক্র রয়েছে কি-না তা খতিয়ে দেখা হচ্ছে। তবে এ ঘটনায় তারা জড়িত প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

ট্যাগ: