banglanewspaper

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, তৃণমূল সংগঠনকে শক্তিশালী করতে হলে মাঠ পর্যায়ে বেশি বেশি কাজ করতে হবে। দেশের কল্যাণে নৌকা মার্কার কোনো বিকল্প নেই।

ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে রবিবার (২ এপ্রিল) দুপুরে জেলা আওয়ামী লীগের আয়োজনে এক বিশেষ বর্ধিত কর্মীসভায় এসব কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

তিনি আগামী ২০১৯ সালের জাতীয় নির্বাচনে ঠাকুরগাঁওয়ের তিনটি আসন আওয়ামী লীগ সভানেত্রীকে উপহার দিতে ঠাকুরগাঁও জেলার নেতৃবৃন্দকে আহবান জানান।

দুপুরে জেলা আওয়ামী লীগ আয়োজিত এই বিশেষ বর্ধিত কর্মীসভার উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঠাকুরগাঁও-২ আসনের সাংসদ আলহাজ্ব দবিরুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানেভ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, পঞ্চগড়-১ আসনের এমপি নুরুল ইসলাম সুজন, সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা, সাবেক এমপি ইমদাদুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঠাকুরগাঁও জেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কূরাইশী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটোসহ জেলা যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

ট্যাগ: