banglanewspaper

গোপালগঞ্জ প্রতিনিধি: গত ১৬ এপ্রিল তারিখে অনুষ্ঠিত কোটালীপাড়া উপজেলার ৭ নং হিরন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত প্রার্থী মুন্সী এবাদুল ইসলাম এর হুকুমে হিরন পঞ্চপল্লী হাইস্কুলের ৮ম শ্রেনীর মেধাবী ছাত্র মুন্সী জিদান শের লিয়ন (১৪) কে পিটিয়ে ও কুপিয়ে গুরুত্বর জখম করে।

অভিযোগে জানা যায়, মুন্সী জিদান শের লিয়নের পিতা মুন্সী জাকির হোসেন একই গ্রামের প্রার্থী এবাদুল মুন্সীর নির্বাচন না করায় ক্ষিপ্ত হয়ে তাকে না পেয়ে তার স্কুল পড়–য়া কিশোর ছেলে মুন্সী জিদান শের লিয়ন কে শনিবার সকালে স্কুলে যাওয়ার পথে ওৎ পেতে থাকা এবাদুল মুন্সীর লোকজন গতি রোধ করে লিয়নকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে।

এ সময় এলাকাবাসী লিয়নকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি  করে পরবর্তীতে তার অবস্থার অবনতি ঘটলে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে লিয়ন গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এর আগে পরাজিত চেয়ারম্যান প্রার্থী এবাদুল মুন্সী, লিয়নের পিতা মুন্সী জাকির হোসেনের নামে কোটালীপাড়া থানায় মিথ্যা সাজানো ডাকাতি মামলা দায়ের করেন যার মামলা নং ০২/২৬৪ তারিখ ০১/১১/২০১৬ইং। এদিকে লিয়নকে কুপিয়ে আহত করায় তার সহপাঠিরা বিচার চেয়ে এলাকায় বিক্ষোভ করেছে।

ট্যাগ: