banglanewspaper

২০১৯ আসরেই বাংলাদেশে শিরোপা চান সাকিব আল হাসান। ২০১৫ বিশ্বকাপে ইংল্যান্ড, আফগানিস্তান আর স্কটল্যান্ডকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠে চমক দেয় বাংলাদেশ দল। ২০১৯ বিশ্বকাপে তাই নিজেদের আরও শক্তিশালী দেখতে চান বিশ্বসেরা এই অলরাউন্ডার।

ক্রিকেটের অন্যতম জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজকে দেয়া সাক্ষাতকারে তিনি এ কথা বলেছেন।
শ্রীলঙ্কায় চমৎকার সিরিজ শেষে বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়িার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে খেলতে ভারতে অবস্থান করছেন তিনি। এসময় জাতীয় দল ও  কেকেআর নিয়ে কথা বলেন ক্রিকবাজের সঙ্গে।

সাকিব জানিয়েছেন ২০২৩ নয়, ২০১৯ সালেই শিরোপা ঘরে আনার ভালো সুযোগ রয়েছে তাদের সামনে, ‘আমরা বেশ ভালোভাবে প্রস্তুত হচ্ছি। ২০১৯ সালে আমাদের ভালো সুযোগ রয়েছে শিরোপা জয়ের। যেভাবে এগোচ্ছি তাতে সামনের আসরে খুব প্রতিযোগিতাপূর্ণ একটা দল গড়তে পারবো।’

ক্রিকেট নিয়ে বর্তমান পরিকল্পনা নিয়ে সাকিব বলেন, আইপিএলে এ পর্যন্ত কেউ তিনবার শিরোপা নিতে পারেনি। তাই আপাতত লক্ষ্য হচ্ছে আইপিএল জেতা। শেষ ম্যাচে হারের পর মন খারাপ হয়েছিলো। তবে দলে যোগ দিতে পেরে অনেক ভাল লেগেছে।

ক্রিকেট ছাড়া বাকি সময় কেমনে কাটে? এমন প্রশ্নের উত্তরে সাকিব বলেন, আমি মাঠের ভেতরে ক্রিকেট আর বাইরে আার মেয়েকে নিয়ে খেলি। মাঠের বাইরে বেশির ভাগ সময়ই মেয়ের সঙ্গে থাকি।

কলকাতা নাইট রাইডার্সের সত্বাধিকারী ও বলিউডের তারকা শাহরুখ খানের সব সিনেমা দেখেছেন সাকিব। শুধু তাই নয় সালমান ও আমির খানের সিনেমাও দেখেন তিনি।

এসময় তিনি বলেন, ক্রিকেটের পরে তিনি ফুটবল খুব পছন্দ করেন। আর আর্জেন্টাইন ফুটবলার লিওনেল মেসির অনেক বড় ফ্যান তিনি।

ট্যাগ: