banglanewspaper

হুমায়ুন কবির: খোকসা কোমলাপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে খুরের অঘাতে প্রকাশ দাস (১৯)গুরুতর আহত হয়েছে।

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার বেলা ২ টারদিকে কু্ষ্টিয়া খোকসা কমলাপুর গ্রামের ঈদগাহ মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বন্ধুদের মাঝে হাতাহাতির এক পর্যায়ে কোমলাপুর গ্রামের সুকুমার দাসের ছেলে প্রকাশ কে প্রতিপক্ষ বন্ধুরা মারে। ঐ সময় এদের মধ্যে থেকে কেবা কারা খুরদিয়ে এলোপাতাড়ি আঘাত করে প্রকাশ কে।

তাৎক্ষনাত প্রকাশ মাটিতে লুটেপড়ে। স্থানিয় লোক ও খেলার সাথিবন্ধুগণ প্রকাশ কে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ আনে। জরুরী বিভাগে চিকিৎসায় প্রকাশের হাতে ঠোটে পাজড়ে ও বুকে খুরের আঘাতে অন্ততো ১২ টা সেলাই দেওয়া হয়েছে বলে জানিয়েছে কর্তব্যরত ডাক্তার।

এদিকে উক্ত ঘটনার বিষয়ে খোকসা থানা অফিসার (ওসি)র কাছে জানতে চাইলে খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চাকলাদার নাজমুল হুদা জানান এব্যাপারে কোন ঘটনা জানা নাই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করাহবে।

অপরদিকে স্থানিয় ওয়ার্ড মেম্বর ও নেতাদের সাথে ঘটনা মিমাংসার চেষ্টাচলছে বলে জানিয়েছে আহত প্রকাশের বাবা।

অসমর্থিত একটি সূত্রে থেকে জানাগেছে, ব্যাবসায়িক বিবাদে দির্ঘদিনের একটি মন কসাকসি চলছিল দুই প্রতিপক্ষের মাঝে। এরই জেরে গতকাল ক্রিকেট খেলার সময় অনেকটা গায়েপড়ে খুরদিয়ে হত্যার ইচ্ছায় প্রকাশ কে মারা হয়েছে বলে জানান প্রকাশের মা। 

ট্যাগ: