banglanewspaper

ডেস্ক রিপোর্ট: গায়ক, মডেল ও অভিনেতা তাহসানের ফেসবুক পেইজ থেকে বৃহস্পতিবার বিচ্ছেদের কথা জানানো হয়। তাহসানের নামের সঙ্গে মডেল ও অভিনেত্রী স্ত্রী মিথিলার নাম দিয়ে যৌথভাবে দেয়া ওই পোস্টে বলা হয় তাদের বিচ্ছেদের বিষয়টি প্রক্রিয়াধীন।

এদিকে এই জুটির বিচ্ছেদ ঠেকাতে শাহবাগে জড় হবার কথা রয়েছে তার অনুসারীদের। যারা তাকে দেশের যুব সমাজের আইকন মনে করতেন। প্রায় দুই হাজার অনুসারী শাহবাগে জড়ো হয়ে তাদের আকুতি জানাবেন।

তাহসান ও মিথিলার নামে এসএমএস বার্তা দিয়েও তাদের একসঙ্গে না থাকার বিষয়টি জানানো হয়।  বিষয়টি গণমাধ্যমে আসার পর তা ভাইরাল হয়ে যায়। তবে শুক্রবার থেকে তাহসানের ফেসবুক পেইজে ওই পোস্টটি আর দেখা যাচ্ছে না। কেন পোস্টটি মুছে দেয়া হল সেই বিষয়টি অবশ্য ফেসবুকে খোলাসা করেননি তাহসান ও মিথিলা।

ভক্ত ও শুভাকাঙ্খিরা অবশ্য ভাবছেন তাদের সম্পর্ক নতুন কোনো দিকে হয়তো মোড় নিচ্ছে। হয়তো তারা আবার একসঙ্গে পথচলার কথাও ভাবছে।

বৃহস্পতিবার দুপুরে যৌথভাবে দেয়া ওই ফেসবুক বার্তায় জানানো হয়- ‘বেশ কয়েকমাস ধরে নিজেদের মধ্যকার দ্বন্দ্ব বা মতবিরোধ নিরসনের চেষ্টার পর আমরা সিদ্ধান্ত নিয়েছি, সামাজিক চাপে একটা সম্পর্ক ধরে রাখার চেয়ে আমাদের আলাদা হয়ে যাওয়াই মঙ্গলজনক।’ তাহসান মিথিলার পরিচয় গানের মাধ্যমে। তাহসান তখন ব্ল্যাক ব্যান্ডের গায়ক। এক বন্ধুর সঙ্গে তাহসানের আড্ডায় গান শুনতে যান মিথিলা।

এরপর ধীরে ধীরে সম্পর্ক পরিণয়ে গড়ায়। ২০০৬ সালের ৩ আগস্ট এক সুতোয় বাঁধা পড়ে তাহসান-মিথিলার জীবন। তাহসান-মিথিলার একমাত্র কন্যা সন্তানের নাম আইরা তাহরিম খান।

ট্যাগ: