banglanewspaper

তৌহিদুজ্জামান তন্ময়: কুষ্টিয়ার কুমারখালি-খোকসা আসনে মনোনয়ন প্রত্যাশীদের তালিকায় এগিয়ে রয়েছেন কুষ্টিয়া জেলা পরিষদের সাবেক প্রশাসক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও যুদ্ধকালীন জেলা মুজিব বাহিনীর ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জাহিদ হোসেন জাফর।

ইতোমধ্যেই তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নে নৌকার পক্ষে, বর্তমান সরকারের উন্নয়নের প্রচার ও আগামী সংসদ নির্বাচনে জয়লাভের আশায় গণসংযোগ ও জনমত গঠন করছেন।

আলহাজ্ব জাহিদ হোসেন জাফর বর্তমান বলেন, দেশ এখন ডিজিটালে রুপান্তরিত হচ্ছে এটা জননেত্রী শেখ হাসিনার অবদান, স্বপ্ন দেখেছিলেন শেখ হাসিনা, বাস্তবায়নও করছেন শেখ হাসিনা।  
তিনি আরও বলেন, আগামী একাদশ সংসদ নির্বাচনে সবাইকে একতাবদ্ধ করে নৌকার নির্বাচন করে জয়লাভ করতে হবে। 
মনোনয়নের ব্যাপারে তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী,আমি দীর্ঘদিন এই আসনের আওয়ামী লীগের হাল ধরে আছি, নেত্রী যাকে মনোনয়ন দিয়েছেন সেই প্রার্থীর কর্মী হিসেবে নিরলস পরিশ্রম করেছি এবং দায়িত্ব পালন করেছি। তবে এবার আমি শতভাগ আশাবাদী আওয়ামী লীগ সভানেত্রী, জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনা এ আসনে দলীয় প্রার্থী হিসেবে আমাকেই মনোনিত করবেন।

গণসংযোগকালে তিনি আমবাড়িয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন বাজারে সাবেক ইউপি চেয়ারম্যান বিশু, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধাদের সাথে আলোচনা, জয়ন্তীহাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে আলোচনা, গোপগ্রাম ইউনিয়নে দলীয় কার্যালয়ে ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওহাব মুন্সী, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে আলোচনা করেন। 

ট্যাগ: