banglanewspaper

ডেস্ক রিপোর্ট: চিত্রনায়িকা মিষ্টি জান্নাত 'আমি নেতা হবো' ছবিতে শাকিবের বিপরীতে কাজ করবেন। এমনটাই জানা গিয়েছিল শাপলা মিডিয়ার পক্ষ থেকে। শাকিবের সঙ্গে নায়িকা হয়ে কাজ করার স্বপ্ন পূরণ হতে যাচ্ছে বলে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন। কিন্তু সে আশায় জল পড়ে গেল। 'আমি নেতা হবো' ছবিটির নাম ঘোষণার আগে শোনা যাচ্ছিল এই ছবিতে জুটি বেঁধে হাজির হবেন শাকিব ও পিয়া বিপাশা।

কিন্তু হঠাৎ করেই পিয়ার জায়গায় মিষ্টির নাম শোনা যায়। কিন্তু এই ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ২৪ জুলাই যখন মিমকে চুক্তিবদ্ধ করায়, মিষ্টি নিজেকে সরিয়ে নেয়। এ বিষয়ে মিষ্টি বলেন, তিনি প্যারালাল চরিত্রে কাজ করবেন না।

এ বিষয়ে মিষ্টি জান্নাত বলেন, 'আমি নেতা হবো' ছবিতে আমি কাজ করছি না, সেটা আগেই বলে দিয়েছি। তবে অন্য দুটি ছবিতে শাকিবের সাথে কাজ করছি। এর মধ্যে 'মামলা হামলা ঝামেলা'য় অভিনয় করব।

চলতি মাসে 'আমি নেতা হবো' ছবির শুটিং শুরু হয়। ছবিতে শাকিব, মিম, ওমর সানি, মৌসুমী সবাই অভিনয় করলেও আজ বৃহস্পতিবার জানা গেল মিষ্টি জান্নাত এই ছবিতে কাজ করছেন না।

এ ব্যাপারে সেলিম খান বলেন, মিষ্টি নিজেই সরে গেছে। সে মিমের সঙ্গে কাজ করবে না। তাকে তো আর জোর করে কাজ করাতে পারি না আমি। মিষ্টির জায়গায় আমরা সুপ্তিকে নিচ্ছি।

'মামলা হামলা ঝামেলা'য় মিষ্টি অভিনয় করছেন কি না, এমন প্রশ্নের জবাবে সেলিম খান বলেন, 'না, এ বিষয়ে মিষ্টির সাথে আমার কোনো কথা হয়নি। এই ছবিতেও ইতিমধ্যে আমরা মিমকে চুক্তিবদ্ধ করেছি। এখানেও আরেকজন নায়িকাকে নিচ্ছি। ' 

বর্তমানে 'আমি নেতা হবো' ছবির শুটিং চলছে পূবাইলে। এরপর থেকে আগামী সপ্তাহে সাভারের একটি লোকেশনে শুটিং হবে বলে জানা গেছে।

ট্যাগ: