banglanewspaper

কুষ্টিয়া প্রতিনিধি: জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, প্রধান বিচারপতি স্বেচ্ছায় ছুটিতে গেছেন এবং তিনি কখন কোন মামলার রায় দেবেন এ ব্যাপারেও হস্তক্ষেপ করার এখতিয়ার সরকার রাখে না, হস্তক্ষেপও করেনি। এ ব্যাপারে প্রচারণা ভ্রান্ত প্রচারণা। 

আজ বেলা ১১টায় কুষ্টিয়া সাকির্ট হাউসে দলীয় নেতা কর্মিদের সাথে মতবিনিময় শেষে ‘বিচারবিভাগকে নিয়ন্ত্রণ করার জন্য সরকার জোরপুর্বক প্রধান বিচারপতিকে ছুটি পাঠিয়েছে বিএনপির এমন মন্তব্যে নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি আদালতের একটা রায়ে উলাস প্রকাশ করে মিষ্টি খায়, আরেকটা রায়ে বিক্ষোভ প্রকাশ করে। মূলত তারা আদালতের স্বাধীনতায় বিশ্বাস করে না। 

নির্বাচনের আগে সংসদ বিলুপ্তি ঘোষণা করতে হবে বিএনপির এমন দাবীর প্রেক্ষিতে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি এখনও মানসিক ভাবে ঠিক করতে পারেনি তারা নির্বাচন করবেন কি করবেন না? এই সব প্রস্তাব থেকে প্রমাণ হয় যে, তারা নির্বাচনটাকে বানচাল করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত আছে।  

এসময় কুষ্টিয়া পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি) মোঃ হাবিবুর রহমান, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, জাসদ কেন্দ্রীয় নেতা আব্দুলাহসহ জাসদ, যুবজোটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
 

ট্যাগ: