banglanewspaper

কু্ষ্টিয়া প্রতিনিধি : জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, প্রধান বিচারপতি স্বেচ্ছায় ছুটিতে গেছেন এবং তিনি কখন কোন মামলার রায় দেবেন এ ব্যাপারেও হস্তক্ষেপ করার এখতিয়ার সরকার রাখে না, হস্তক্ষেপও করেনি। এ ব্যাপারে সকল প্রচারণা ভ্রান্ত প্রচারণা। 

শনিবার সকালে কুষ্টিয়া সাকির্ট হাউসে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে ‘বিচার বিভাগকে নিয়ন্ত্রণ করার জন্য সরকার জোরপুর্বক প্রধান বিচারপতিকে ছুটি পাঠিয়েছে' বিএনপির এমন মন্তব্যে নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর সাথে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ মতবিনিময় করেন।

মতবিনিময়ের সময় তিনি উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দ ও সদস্যদের শুভেচ্ছা জানান। এ সময় তিনি বলেন, আপনারা বস্তুুনিষ্ঠু সংবাদ পরিবেশন করবেন। দেশের উন্নয়ন ও অগ্রগতির কথা পত্র পত্রিকার পাতায় তুলে ধরবেন। এছাড়া তিনি কালীগঞ্জের বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গসহ অন্যান্য বিষয়ের খোঁজ-খবর নেন এবং প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে খোলা মনে কথা বলেন।

মতবিনিময়ের সময় কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। 

সে সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ  উপজেলা প্রেসক্লাবের সভাপতি হাসান জাকির, সাধারণ সম্পাদক নয়ন খন্দকার, সহ-সভাপতি কামাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক হাবিব ওসমান, সাংগঠনিক সম্পাদক বাবুল আক্তার, কোষাধ্যক্ষ বেলাল হুসাইন বিজয়, অফিস সম্পাদক ফিরোজ আহম্মেদ, প্রচার সম্পাদক আরিফ মোল্ল্যা, কার্যকরী সদস্য কালাম গাজী, এম এ লিতু, অপূর্ব রায় প্রমুখ।

ট্যাগ: