banglanewspaper

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও: 'সমৃদ্ধির সোনালি দিন, আনতে হলে আয়কর দিন' স্লোগান নিয়ে ঠাকুরগাঁওয়ে উদ্বোধন হয়েছে আয়কর মেলা ২০১৭।

ঠাকুরগাঁও উপ কর কমিশনারের কার্যালয়ে কর অঞ্চল রংপুরের আয়োজনে আজ বৃহস্পতিবার ২ নভেম্বর থেকে শুরু করে ৫ নভেম্বর পর্যন্ত চার দিনব্যাপী অনুষ্ঠিত হচ্ছে এই করমেলা।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও- ১ আসনের মাননীয় সাংসদ এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর পানিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি জনাব রমেশ চন্দ্র সেন।

ঠাকুরগাঁও কর অঞ্চলের সহকারী কর কমিশনার জনাব মোহাম্মদ কামরুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মু. সাদেক কুরাইশী, কর অঞ্চল রংপুরের অতিরিক্ত কর কমিশনার জনাব মনোয়ার আহমেদ, ঠাকুরগাঁও চেম্বার অফ কমার্স এর সভাপতি জনাব হাবিবুল ইসলাম বাবলুসহ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা কর প্রদানের প্রয়োজনীয়তা তুলে ধরেন। এছাড়াও একটি দেশের আর্থসামাজিক উন্নয়নের ক্ষেত্রে নিয়মিত আয়কর প্রদানের জন্য জনসচেতনতা বাড়ানোর তাগিদ দেন।

উল্লেখ্য, সারাদেশে ১লা নভেম্বর থেকে ৭ নভেম্বর পর্যন্ত পালিত হচ্ছে আয়কর মেলা। তারই প্রেক্ষিতে ঠাকুরগাঁওয়ে অনুষ্ঠিত হচ্ছে এই আয়কর মেলা। অনুষ্ঠানে ঠাকুরগাঁও জেলার আইনজীবী, চাকুরীজীবী, ব্যবসায়ী এবং বিশিষ্টজনেরা ছাড়াও সর্বস্তরের সাধারণ করদাতারাও উপস্থিত ছিলেন।

ট্যাগ: