banglanewspaper

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আজবাহার আলী শেখ পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন। তার এই পদোন্নতিতে ঝিনাইদহ প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন ও শ্রেণী পেশার মানুষ অভিনন্দন জানিয়েছেন।

মোঃ আজবাহার আলী শেখ দীর্ঘদিন ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার পদে অত্যান্ত সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। খুলনার ফুলতলা উপজেলার আলকা গ্রামের এই কৃতি সন্তান ঝিনাইদহের মাদক নির্মুল, সন্ত্রাস, জঙ্গীবাদ, নাশকতা, দমনে বলিষ্ঠ ভূমিকা পালন করে পুলিশ বিভাগে সুনাম ও খ্যাতি অর্জন করেছেন। ব্যক্তি জীবনে অসাধারণ ব্যাক্তিত্বের অধিকারী এই কর্মকর্তা ঝিনাইদহের সকল শ্রেণীপেশার মানুষের কাছে প্রিয় মানুষ হিসেবে পরিচিত। সৎ, যোগ্য ও নিষ্ঠাবান পুলিশ সুপার মিজানুর রহমানের নেতৃত্বে ঝিনাইদহের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা রক্ষায় সফল অভিযান পরিচালনা করেছেন তিনি। শান্তি ফিরিয়ে এনেছেন এক সময়ের সন্ত্রাসের জনপদ ঝিনাইদহে। তার এই অর্জন শুধু তার একার নয়, পুরো জেলাবাসীর।

উল্লেখ্য, ২৪তম বিসিএস-এর মাধ্যমে ২০০৫ সালে তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। দীর্ঘদিনের চাকুরী জীবনে মাদক নির্মুল, সন্ত্রাস, জঙ্গীবাদ, নাশকতা, দমনে বলিষ্ঠ ভূমিকা পালন করায় ২০১২ সালে রাষ্ট্রপতি পুলিশ পদক ও ২০১৬ সালে আইজিপি পদক লাভ করেন।

ট্যাগ: Banglanewspaper ঝিনাইদহ পুলিশ পদোন্নতি