banglanewspaper

ফেঞ্চুগঞ্জ সংবাদদাতা : সিলেটের ফেঞ্চুগঞ্জে উপজেলা ছাত্রলীগের ৫ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা রেকর্ড করা হয়েছে। ফেঞ্চুগঞ্জে অবস্থিত শাহজালাল সার কারখানা এলাকায় আবাসিক ভবন নির্মানকারী প্রতিষ্ঠান আহমদ নির্মান সংস্থা এন্ড এস রায়হান ট্রেডিং কর্পোরেশনের ব্যবস্থাপক আব্দুল মান্নানের কাছে চাঁদাদাবী, অপহরণ করে অবরোধ করে রাখা এবং সাদা কাগজে স্বাক্ষর করে মারপিট ও ভয়ভীতির অপরাধে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাবেদুর রহমান ডেনেছকে প্রধান আসামি করে ফেঞ্চুগঞ্জ থানার মামলা দায়ের করেন অবাসন নির্মানকারী প্রতিষ্ঠানের ব্যবস্থাপক আব্দুল মান্নান।

শুক্রবার (১২ জানুয়ারি) রাতে শাহজালাল সার কারখানা এলাকায় ঘটনাটি ঘটে। শনিবার থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ রবিবার (১৪ জানুয়ারী) মামলা রেকর্ডভুক্ত করে। 

মামলার অন্যান্য আসামি হলেন উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জালাল আহমদ (২৮), উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুহেব আহমদ (৩০), উপজেলা ছাত্রলীগ নেতা কাবিলুর রহমান সোহেল (৩০), ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফয়সল আহমদ (৩০)।

আহমদ নির্মান সংস্থা এন্ড এস রায়হান ট্রেডিং কর্পোরেশনের ব্যবস্থাপক আব্দুল মান্নান বলেন, উল্লেখিত ব্যক্তিরা আমাকে নির্মানাধীন বিল্ডিং এর কাছ থেকে শুক্রবার রাতে অপহরণ করে এবং ফেঞ্চুগঞ্জ রেলষ্টেশন এলাকায় নিয়ে এসে মারধর করে। এসময় তারা সাদা কাগজে স্বাক্ষর নিয়ে ফেঞ্চুগঞ্জ ফেরিঘাট এলাকায় তাকে ছেড়ে দেয়।

ফেঞ্চুগঞ্জ থানার ওসি নাজমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং এ বিষয়ে তদন্ত চলছে বলে জানিয়েছেন।

ট্যাগ: Banglanewspaper ফেঞ্চুগঞ্জ ছাত্রলীগ চাঁদাবাজি মামলা