banglanewspaper

হুমায়ুন কবির: খোকসা জানিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এসএসসি শিক্ষার্থীদের বিদায় ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুষ্টিয়া-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ বলেন, নারী শিক্ষার উন্নয়নে দেশের সমৃদ্ধি আনবে, আসুন আমাদের সন্তানদেরকে বিশেষ করে কন্যা সন্তানদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে বর্তমান সরকারের এসডিজি উন্নয়নের এগিয়ে আসি।

তিনি আরো বলেন, ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান খোকসার পাইলট বালিকা বিদ্যালয় ও নারী উন্নয়নের সূতিকাগারকে দলমতের ঊর্ধ্বে রেখে লেখাপড়ার সুষ্ঠু পরিবেশ গড়ে তুলি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীমা আকতার বানু এর সভাপতিত্বে মঙ্গলবার দুপুরে বিদ্যালয় চত্বরে এসএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা যুবলীগের আহ্বায়ক আল মাসুম মুর্শেদ শান্ত, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল হুদা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মারুপ আহমেদ ও সদকী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মজিদ।

এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান উপলক্ষে বিদ্যালয় চত্বরে রঙিন সাজে সাজানো হয়েছিল। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শিক্ষার্থীদের অনুষ্ঠান পরিচালনায় যৌতুক বিরোধী নাটিকা মঞ্চস্থ হয়। এ সময় বিদ্যালয়ের সকল অভিভাবক ও সুধীজন, শিক্ষানুরাগী স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

ট্যাগ: Banglanewspaper খোকসা কুষ্টিয়া