banglanewspaper

নিজস্ব প্রতিবেদকঃ  সুবিধাবঞ্চিত শিশুদের জীবনমান উন্নয়ন ও লেখা পড়ার সুযোগ নিশ্চিতের লক্ষে গঠিত ‘শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র'র সাংস্কৃতিক বিভাগের পরিচালক গাইবান্ধা জেলার লক্ষীপুর ইউনিয়নের কৃতি  সন্তান সুজাউর রহমান শীষ -এর উদ্যোগে তার নিজ গ্রামের অসহায় ও দরিদ্র পরিবাবের শিশুদের শিক্ষা নিশ্চিত করার লক্ষে এসপিবিকে'র নিজস্ব স্কুল পরিচালনার উদ্যোগ গ্রহন করেছেন।

উক্ত কার্যক্রমে নির্বাচিত ৪০ জন শিক্ষার্থীদের স্কুল ব্যাগ, জ্যামিতি বক্স ও খাতা-কলম তুলে দেওয়া হয়। এ বিষয়ে 'শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র'র চেয়ারম্যান ডাঃ সৈয়দ মিজানুর রহমান বলেন এটিই আমাদের প্রথম নিজস্ব স্কুল যেখানে নিজস্ব জমিতে ভবন নির্মান করে স্কুল কার্যক্রম পরিচালনা করা হবে, খুব শীঘ্রই ভবন নির্মানের কাজ শুরু হবে।

অনুষ্ঠানের উদ্বোধন করেন 'শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র'র নির্বাহী পরিচালক আব্দুল্লাহ আল নোমান, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষীপুর ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদল, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কর্মসংস্থান ব্যাংক পীরগাছা শাখার সম্মানিত ব্যবস্থাক, ছিদ্দিকুল হাসান শাহীন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন SPBK ইন্সটিটিউট এর পরিচালক এম এস আই আকন্দ জাবির, সিদ্দিকুর রহমান সেলীম। সভাপতিত্ব করেন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র'র সাংস্কৃতিক বিভাগের পরিচালক এ কে এম এস সুজাউর রহমান শীষ।।  এ সময় স্থানীয় আরো অনেকে উপস্থিত ছিলেন।।

ট্যাগ: Banglanewspaper শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র উদ্বোধন