banglanewspaper

বিনোদন ডেস্ক: খুনের হুমকির মুখে সোনু নিগম। প্রাণনাশের হুমকির খবর প্রকাশ্যে আসার পরই বলিউডের জনপ্রিয় গায়কের নিরাপত্তা আরও বাড়ানো করা হয়েছে।

জানা গেছে, সোনু নিগমকে খুনের হুমকি দেওয়ার বিষয়টি নিয়ে ইতিমধ্যেই ভারতের মহারাষ্ট্রের গোয়েন্দা দফতরের পক্ষ থেকে মুম্বাই পুলিশকে সতর্ক করা হয়েছে। সেই অনুযায়ী বাড়ানো হয়েছে সোনুর নিরাপত্তা। তবে এ বিষয়ে পুলিসের পক্ষ থেকে কোনওরকম মন্তব্য করা হয়নি। যে কোনও অনুষ্ঠানে সোনুর উপর হামলা হতে পারে গোয়েন্দাদের পক্ষ থেকে মুম্বাই পুলিশকে সতর্ক করা হয়েছে।

জানা গেছে, পাকিস্তানি জঙ্গি গোষ্ঠী যে কোনও সময় সোনু নিগমের উপর হামলা চালাতে পারে। সোনুর পাশাপাশি মহারাষ্ট্রের দুই বিজেপি নেতার উপরও হামলা চালানো হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করা হয়েছে। যদিও এ বিষয়ে সোনু নিগম কোনও মন্তব্য করেননি।

এদিকে গত বছর আজান বিতর্কে জড়ান সোনু নিগম। ভোরবেলা আজানের আওয়াজে ঘুমাতে অসুবিধা হচ্ছে বলে টুইট করে বিতর্কে জড়ান সোনু। শুধু তাই নয়, ‘মুসলিম নন’, তাই আজানের আওয়াজে ঘুম ভাঙলে তাঁর অসুবিধা হয় বলেও মন্তব্য করেন বলিউডের এই গায়ক।

ওই মন্তব্যের পরই কটাক্ষের মুখে পড়তে হয় সোনু নিগমকে। শুধু তাই নয়, ওই মন্তব্যের পর সোনুর নিগমের পর একের পর এক ফতেয়া জারি করা হয়। এমনকী, সোনুর মাথা ন্যাড়া করে দেশছাড়া করা হোক বলেও জারি করা হয় ফতোয়া।

যদিও এরপর সোনু মন্তব্য করেন, আরতি হোক কিংবা আজান, এসবের জন্য যদি কাউকে অসুবিধায় পড়তে হয়, সেটা কাম্য নয়। এমনকী, ঈশ্বরের নাম করে কারও ‘গুন্ডামি’ করা উচিত নয় বলেও ওই সময় মন্তব্য করেন সোনু। তবে আজান বিতর্কের জেরেই কি এবার সোনু নিগমকে টার্গেট করা হলো, সে বিষয়ে উঠছে প্রশ্ন।

ট্যাগ: Banglanewspaper সোনু নিগম হত্যা হুমকি নিরাপত্তা