banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে ছাত্রলীগের উপজেলা, পৌর ও জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী কলেজ শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। 

পূর্বের কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ ও জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী কলেজ শাখা ছাত্রলীগসহ তিনটি কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি অনুমোদন দেওয়ায় মঙ্গলবার দুপুরে চন্দ্রা ত্রি-মোড় এলাকায় তিনটি শাখার নতুন কমিটির পক্ষ থেকে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন করা হয়।

কালিয়াকৈর উপজেলা, পৌর ও জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী কলেজ শাখা ছাত্র লীগের তিনটি কমিটি অনুমোদন দেয় গাজীপুর জেলা ছাত্রলীগ। নাজমুল হাসান তুহিনকে সভাপতি ও শহীদুল ইসলামকে সাধারন সম্পাদক করে এক বছরের জন্য কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। আব্দুলাহ আল মামুন সবুজকে আহবায়ক ও আটজনকে যুগ্ম আহবায়ক করে ৯ সদস্যের পৌর ছাত্রলীগের আহবায়ক কমিটি ও বিল্লাল হোসেন টুটুলকে সভাপতি মামুন মন্ডলকে সাধারন সম্পাদক করে ৭ জনের নাম উল্লেখ করে ৭১ সদস্য বিশিষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী কলেজ শাখা ছাত্রলীগের কমিটি গঠন করে তা অনুমোদন দেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রিয়াদ, মাসুদ রানা, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল পারভেজ, মিলন আহম্মেদ সোহাগ, হারুন অর রশিদ, ইমন আহম্মেদ, রহিম বাদশা, স্বপন সরকার, জুলহাস হোসেন দুলাল. আসলাম সিকদার প্রমুখ।

ট্যাগ: Banglanewspaper  কালিয়াকৈর ছাত্রলীগ কমিটি