banglanewspaper

শরীফ আনোয়ারুল হাসান (রবিন) : মাগুরা শহরের ভায়নার মোড়ে ইভটিজিং-এর প্রতিবাদ করায় আজ বুধবার সকালে এক দাখিল (এসএসসি সমমান)  পরিক্ষার্থীসহ ২জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।  

আহতরা হলেন জগদল রূপাটি দাখিল মাদ্রাসা দাখিল পরিক্ষার্থী ওই গ্রামের আব্দুর রশিদের ছেলে আশিকুর রহমান(১৭) ও ব্যাটারি চালিত অটো রিক্সার চালক জগদল গ্রামের নজরুল ইসলামের ছেলে মিরাজ হোসেন(২২)।

এ ঘটনার সাথে জড়িত সন্দেহে শহরের ভায়না এলাকার মোসলেম মোল্যার ছেলে মোঃ সিন্দবাদ নামে এক যুবককে আটক করেছে পুলিশ।  

মাগুরা সদর হাসপাতালে ভর্তি অটোড্রাইভার মিরাজ জানান, আজ সকাল সাড়ে ৯টার দিকে জগদল রূপাটি দাখিল মাদ্রাসার ৪ মেয়ে পরীক্ষার্থীসহ ৮ পরীক্ষার্থী তার গাড়িতে চড়ে মাগুরা শহরের সিদ্দিকীয়া মাদ্রাসা কেন্দ্রে পরিক্ষা দিতে আসছিল। পথে ভিটাসাইর এলাকায় তাদের বহনকারি অটোরিক্সার মেয়েদের লক্ষ্য করে ইভটিজিং করে অন্য একটি চলন্ত অটোরিক্সায় থাকা মাগুরা শহরের ভায়না এলাকার কয়েকজন যুবক। এ সময় সহপাঠিরা ইভটিজিং এ প্রতিবাদ করে। এ নিয়ে চলন্ত অবস্থায় তাদের বাকবিতন্ডা হয়।

এতে ক্ষিপ্ত হয়ে ওই যুবকরা মাগুরা শহরের ভায়না মোড় এলাকা পৌছলে তাদের অটোরিক্সার গতিরোধ করে ধারালো ছুরি দিয়ে পরীক্ষার্থী আশিক ও চালক মিরাজকে উপর্যুপরি কুপিয়ে আঘাত করে পালিয়ে যায়।  

এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যার সদর হাসপাতালে আনার পর গুরুতর আহত আশিককে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডেকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ইতোমধ্যে মো: সিন্দাবাদ নামে এক যুবককে আটক করেছে পুলিশ। অন্যদেরও আটকের চেষ্টা চলছে।

ট্যাগ: Banglanewspaper মাগুরা ইভটিজিং