banglanewspaper

মো: মোজাম্মেল ভূইয়া, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া): আওয়ামীলীগ নেতা হাজী উবায়দুল হক (অফাই হাজী)র মৃত্যুতে তার বাড়ি দক্ষিন ইউনিয়নের কুড়িপাইকা গ্রামে আজ শুক্রবার আইন বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি এসেছেন। দুপুর পোনে ১২টায় আইনমন্ত্রী মরহুম হাজী উবায়দুল হকের লাশ দেখার পর তার স্ত্রীর সাথে কথা বলে অফাই হাজীর একমাত্র কন্যা কুলসুমের খোজ খবর নেন এবং কুলসুমকে তার সাথে যোগাযোগ রাখার কথা বলেন।

এসময় মরহুম অফাই হাজীর সহোদর বড় ভাই একটি পাওনা টাকার লিষ্ট ধরিয়ে দিয়ে আইনমন্ত্রীকে অনুরোধ করেন পাওনাদারদের নিকট থেকে টাকাগুলো উদ্ধারের ব্যবস্থা করার জন্য। মন্ত্রী সাথে সাথে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলকে লিষ্ট দেখে টাকা আদায় করে দিতে নির্দেশ প্রদান করেন।

এ ব্যাপারে মেয়র তাকজিল খলিফা কাজল জানান, আগামী এক মাসের মধ্যে অফাই হাজীর পাওনা টাকা ফেরত না দিলে দেনাদারদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করে টাকা আদায় করার কথা বলেছেন মন্ত্রীমহোদয়।

এদিকে আইন বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল এমপি মরহুম অফাই হাজীর বাড়ি থেকে ফেরার পথে দুপুর ১২টায় স্থানীয় সাংবাদিকদের সাথে কথা বলেন, সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেছেন, বেগম খালেদা জিয়াকে কোনো মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হয়নি।বিএনপির আইনজীবীরা মিথ্যাচার করছে। ৬৩২ পৃষ্ঠার একটি রায়ের কপি দিতে গেলে আদালতের সময় লাগবেই, এখানে সরকারের কোন হাত নেই। বিএনপির আইনজীবীরা তা জেনেও সরকারের বিরুদ্ধে রায়ের কপি নিয়ে কথা বলছে।

এসময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া পৌরসভার মেয়র ও আখাউড়া যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল, আইনমন্ত্রীর পিএস এম, মাসুম, এপিএস এ্যাডভোকেট রাসেদুল কাউছার জীবন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মো: সেলিম ভুইয়া, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভু্ইয়া বাদল, দক্ষিন ইউনিয়ন চেয়ারম্যান মো: জালাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানজিল শাহ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া প্রমুখ।

ট্যাগ: Banglanewspaper আখাউড়া মরহুম বাড়ি আইনমন্ত্রী আনিসুল হক এমপি