banglanewspaper

স্টাফ রিপোর্টার : সবার জন্য কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে যুবকদের সুদমুক্ত ঋণ সুবিধা দেওয়ার দাবি তুললেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ যুবজোটের সভাপতি সাবেক ঢাকসু নেতা ও জাসদ নেতা রোকনুজ্জামান রোকন।

সোমবার সন্ধ্যায় খোকসা বাজারস্থ্য জাসদের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য কালে তিনি আরো বলেন, জনগনের রুটি রুজি ও বৈজ্ঞানিক সমাজতন্ত্রের জন্য জাসদ দীর্ঘদিন রাজপথে থেকেছে। তার দল বর্তমান সরকারের উন্নয়নের প্রধান শরিক।

সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে তিনি বলেন, কর্মহীন যুবশক্তি ক্রমাগত মাদকের উপর ঝুকে পরছে। দেশ রক্ষায় যুবশক্তি রক্ষায় সরকারে কর্মসংস্থান সৃষ্টি করতে হবে। এ জন্য তিনি সরকারের কাছে দাবি করেন, দেশে শিল্পের বিকাশের জন্য স্বল্প সুদে ঋণ সুবিধা প্রদান সহ যুবকদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে তাদেরও সুদ মুক্ত ঋণ দিতে হবে।  

উপজেলা জাসদের সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাইফুজ্জামান রুবেল, শামসুজ্জামান সম্রাট, এহসানুল হক সোহেল প্রমুখ।

পরে শামসুজ্জামান সম্রাটকে সভাপতি ও এহসানুলহক সোহাগকে সাধারণ সম্পদক করে উপজেলা যুবজোটের ৩১ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি করা হয়।

রবিবার সন্ধ্যায় উপজেলা বিলজানী বাজারে শিমুলিয়া ইউনিয়ন যুবজোটের প্রথম সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সভায় সভাপতিত্ব করেন রেজাউল করিম। পরে রেজাউল করিমকে সভাপতি ও আল আমিন হোসেনকে সাধারন সম্পাদক করে ২১ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

ট্যাগ: banglanewspaper খোকসা সম্মেলন