banglanewspaper

মো:রবিউল ইসলাম তেঁতুলিয়া (পঞ্চগড়) : ‘সড়ক দুর্ঘটনা রোধ করি, মাদকমুক্ত সমাজ গড়ি’-এই স্লোগানকে সামনে রেখে পঞ্চগড়ে ৫ দিনব্যাপী স্বাধীনতা সাইকেল ভ্রমণ ২০১৮ যাত্রা শুরু করে সাইক্লিং রাইডার্স (পিসিআর) নামের একটি  সংগঠন।আজ ২০ মার্চ  তারা তেঁতুলিয়ায় অবস্থান করছে।

সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতা সৃষ্টি এবং মাদকমুক্ত সমাজ গঠনে লিফলেট বিতরণসহ সচেতনতামূলক প্রচার প্রচারণার অংশ হিসেবে আজ তেঁতুলিয়া উপজেলার কাজী শাহাবুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে লিফলেট বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় উক্ত আলোচনা সভায় যোগ দিয়েছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সুলতানা  রাজিয়া।

তেঁতুলিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জনাব সুলতানা রাজিয়া বলেন, আমরা চাইলেই সড়ক দূঘটনা রোধ করতে পারি, মাদককে না বলতে পারি। আমাদের  একটু সচেতনতাই  পারে  সড়ক দুর্ঘটনা, মাদক, বাল্যবিবাহ রোধ করতে।

এই সাইকেল ভ্রমণে পঞ্চগড় সাইক্লিং রাইডার্সের (পিসিআর) ১১ জন সদস্য জেলার ৫টি উপজেলার হাট বাজার ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতা সৃষ্টি এবং মাদকমুক্ত সমাজ গঠনে লিফলেট বিতরণসহ সচেতনতামূলক প্রচার প্রচারণায় অংশ নেন । আগামী ২২ মার্চ পঞ্চগড় সদর উপজেলায় এসে সাইকেল ভ্রমণের আনুষ্ঠানিকতা শেষ হবে। 

স্বাধীনতা সাইকেল ভ্রমণটির পৃষ্ঠপোষকতা করছেন  তেঁতুলিয়া উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন।

ট্যাগ: banglanewspaper তেঁতুলিয়া স্বাধীনতা