banglanewspaper

মো: মোজাম্মেল ভূইয়া, আখাউড়া (ব্রাক্ষণবাড়িয়া) প্রতিনিধি: আখাউড়ায় এক মাদ্রাসার ছাত্রী অপহরণ হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মাদ্রাসা থেকে বাড়িতে ফেরা পথে এ অপহরণের ঘটনা ঘটে। উপজেলার মোগড়া ইউনিয়নের আয়েশা হাসেন দাখিল মাদ্রাসার ছাত্রী। 

রাজেন্দ্রপুর গ্রামের রহমত আলীর ছেলে রুমন মিয়া ওই মাদ্রাসার ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। রোববার সন্ধ্যায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, আয়েশা হাসেন দাখিল মাদ্রাসার ওই ছাত্রী সকাল ৯টার দিকে মাদ্রাসা যায়। বিকাল সোয়া ৪টার দিকে মাদ্রাসা ছুটির পর তার বান্ধবী জান্নাতের সঙ্গে বাড়ি ফেরার পথে আখাউড়া-আগড়তলা সড়কের বঙ্গেরচর এলাকায় বখাটে রুমন মিয়া ও তার সহযোগীরা জান্নাত কে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে ওই ছাত্রীর গলায় ছুড়ি ধরে জোর পূর্বক সিএনজিতে তোলে নিয়ে যায়। পরে জান্নাত বিষয়টি ওই ছাত্রীর অভিভাবককে জানায়।

এ বিষয়ে তাসলিমার মামা বাবু মিয়া জানান অপহরণ কারী রুমন প্রায়ই তাসলিমাকে মাদ্রাসায় আসা যাওয়ার পথে উত্যক্ত করত এবং কুপ্রস্তুাব করতো। আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন তরফদার অপহরণ হওয়ার বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।

ট্যাগ: Banglanewspaper আখাউড়া