banglanewspaper

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকাস্থ খোকসাবাসীর মিলনমেলা ও সুখ-দুঃখের ভাগ নেওয়ার অংশ হিসেবে ‘খোকসা উপজেলা কল্যাণ সমিতি, ঢাকা সমিতির সদস্যদের সর্বসম্মতিক্রমে ‘খোকসা উপজেলা সমিতি, ঢাকা’ হিসেবে আত্নপ্রকাশ করেছে।

শুক্রবার বিকালে রাজধানীর ফার্মভিউ সুপার মার্কেটের ৪র্থ তলায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন খোকসা উপজেলা কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বর্তমান মহাসচিব মিজানুর রহমান বিটু।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা কল্যাণ সমিতির অন্যতম প্রতিষ্ঠাতা শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক উপবৃত্তি প্রকল্পের উপ-পরিচালক স. ম. সাইফুল আলম।

তিনি বলেন, আমরা দ্বিধা নয় আত্নার বন্ধন ঘটাতে চাই। যারা প্রকৃত সৎ, সাদামনের মানুষ ও আলোকিত চরিত্রের অধিকারী তাদেরকে নিয়েই আমরা সমিতি ও খোকসার মানুষের কল্যাণ করতে চাই। আমরা নামে বিশ্বাসী নয় আমরা কাজে বিশ্বাসী।

এসময় তিনি খোকসার সকল শিক্ষার্থীদের জন্য তার দাপ্তরিক দরজা খোলা আছে বলে তিনি জানান।

সভাপতির বক্তব্যে খোকসা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান বিটু বলেন, আমরা যে লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে সমিতি প্রতিষ্ঠা করেছিলাম প্রকৃতপক্ষে সে লক্ষ্য পূরণ হয়নি। সমিতিতে যেসকল মানুষ অন্তর্ভূক্ত হয়েছে তাদের কর্মকাণ্ড বিতর্কিত। সেজন্য সবার সাথে আলোচনা সাপেক্ষে আমি সমিতির সেই লক্ষ্য ও উদ্দেশ্যের বাস্তবে প্রতিফলন ঘটাতে চাই।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন শাহাবুদ্দীন আহমেদ, বাংলা ৫২ নিউজের সম্পাদক ও প্রকাশক এবং আইডিয়াল কলেজ, ধানমন্ডির ইংরেজী বিভাগের প্রভাষক কাজী আওলাদ হোসেন, ডা. সবুজ, কুষ্টিয়ার সময়ের সম্পাদক ও প্রকাশক মনিরুল ইসলাম মনি, ডিবি’র পরিদর্শক সুশংকর মল্লিক, শিক্ষাবার্তার সম্পাদক সায়েদুজ্জামান, বিশিষ্ট কলামিস্ট ও বাংলা ৫২ নিউজের হেড অব নিউজ আল-আমিন হোসেন মৃধা, টিটু, জগলু, জিকু।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন কাজী কেরামত আলী, সাইমন আহমেদ, শৈশব আহমেদ আনিস, কামরুজ্জামান বাপ্পী, রিফাত, রুবেল শিকদার, শাকিল আহমেদ, টনি আহমেদ প্রমুখ।

 

ট্যাগ: bdnewshour24 খোকসা উপজেলা সমিতি