banglanewspaper

রায়নার রেকর্ড ভাঙার পথে কোহলি খেলেছেন ৬২ বলে ৯২ রানের অপরাজিত ইনিংস। তবে তা জয় এনে দিতে পারেনি দলকে। মুম্বাই ইন্ডিয়ান্সের দেয়া ২১৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে বেঙালুরু হেরেছে ৪৬ রানে।

আইপিএল শুরু করার আগে রায়নার সংগ্রহ ছিল ১৬১ ম্যাচে ৪৫৪০ রান। কাফ ইনজুরিতে আক্রান্ত হওয়ার আগে চেন্নাইয়ের হয়ে দুটি ম্যাচ খেলেছিলেন। একটিতে করেছিলেন ১৪, অপরটিতে ৪। তাতে ১৬৩ ম্যাচে তার সংগ্রহ দাঁড়ায় ৪৫৫৮ রান।

অন্যদিকে এবারের আসরের আগে ১৪৯ ম্যাচে কোহলির সংগ্রহ ছিল ৪৩৫৭ রান। দলের প্রথম চার ম্যাচে ২০১ রান করেছেন। বর্তমানে ১৫৩ ম্যাচে এখন তার মোট সংগ্রহ ৪৬১৯ রান। কোহলিই বরং ৬১ রানে এগিয়ে আছেন রায়নার তুলনায়। ইনজুরি কাটিয়ে রায়না ফিরছেন শুক্রবার, রাজস্থানের বিপক্ষে ম্যাচে। সে ম্যাচেই তার সুযোগ আছে নিজের রেকর্ড ফিরে পাওয়ার।

আইপিএলে ছাড়িয়ে গেলেও টি-টুয়েন্টি ক্যারিয়ারে মোট রানের হিসেবে এগিয়ে আছেন রায়না। ২৭৮ ম্যাচে তার সংগ্রহ ৭৩৯৬ রান। ২৩২ ম্যাচে কোহলি করেছেন ৭২৯৬ রান। এই তালিকায় তারা আছেন যথাক্রমে ৮ ও ৯ নম্বরে। এই তালিকার এক নম্বরে আছেন স্বঘোষিত 'ইউনিভার্স বস' ক্যারিবিয় ব্যাটিংদানব ক্রিস গেইল। ৩২৪ ম্যাচে তার রান ১১,১৩১।

ট্যাগ: banglanewspaper আইপিএলে