banglanewspaper

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় হাটে দুর্বৃত্তরা প্রকাশ্য দিবালোকে হামলা চালিয়ে পাঁচ ব্যবসায়ীকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে।

স্থানীয়রা জানান, শনিবার বেলা ১১টার দিকে চাঁচকৈড় হাটের সওদাগর পট্টিতে কয়েকজন দুর্বৃত্ত হাঠাৎ করেই হামলা চালিয়ে চাঁচকৈড় খলিফা পাড়ার সওদাগর পর্টির সুমন (২৫), সিজান (১৫), মাসুদ (২৮), ইমান আলী (১৮) ও মিছিল (২১) কে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করে তাদের দোকানে রাখা নগদ টাকা ও মালামাল লুটপাট করে নিয়ে যায়।

এসময় আশংকাজনক অবস্থায় সুমন, সিজান ও মাসুদকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের তিনজনকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

আহতরা জানান হামলাকারীদেও দু’একজনকে চেনা গেলেও বেশীর ভাগই ছিল অপরিচিত। সিজান পাবনার বেড়া এলাকা থেকে চাঁচকৈড় আত্মীয়ের বাড়ীতে বেড়াতে এসে ওই হামলার শিকার হয়। ঘটনার পর থেকে সওদাগর পট্টিতে আতংক ও উত্তেজনা বিরাজ করছে।

গুরুদাসপুর পৌর মেয়র শাহনেওয়াজ আলী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহতদের পরিদর্শন করে অপরাধীদের ন্যায্য বিচারের আশ্বাস দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ মো. সেলিম রেজা বলেন, এবাপারে মামলার পর পরই ঘটনার সাথে জড়িত অপরাধীদের আটক করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

ট্যাগ: Banglanewspaper নাটোর