banglanewspaper

মো:মোজাম্মেল ভূইয়া, আখাউড়া(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: আখাউড়ায় পৌর শহরে পরপর দুইটি ডাকাতির ঘটনায়  মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মো: আনোয়ার হোসেন খান (বিপিএম,পিপিএম) ঘটনাস্থল পরির্দশন করেছেন।

তিনি প্রথম রাধানগর কলেজপাড়ায় বাচ্চু মিয়া বাড়িতে যান। পরে শান্তিনগর মনির ভুইয়ার বাড়ি পরির্দশন করেন। এ সময় তিনি ডাকাতির বর্ননা শুনেন ও আলামত দেখেন। শান্তিনগর আহত দুই মহিলার খোজ খবর নেন।

কলেজপাড়ায় বাচ্চু মিয়ার বাড়ি পরিদর্শনের সময় তিনি বলেছেন, এলাকার মানুষ সচেতন হলে ডাকাতির ঘটনা থাকবে না। পুরুষ শূন্য বাড়িতে স্থানীয় কিছু চেনাজানাদের সহযোগীতায় এ রকম হয়েছে বলে তিনি ধারনা করছেন। তিনি ডাকাতি রোধে পুলিশ প্রয়োজনীয় পদক্ষেপ নিবেন বলেও উপস্থিত সকলকে আশ্ব্যাস দেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া-কসবা সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুল করিম, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার, আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন, আখাউড়া পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আতিকুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌরসভার কাউন্সিলর মন্তাজ মিয়া, মানিক মিয়া, ছাত্রলীগ নেতা মনির হোসেন, উপজেলা ছাত্রদলের সভাপতি আল আমিন খান, শিক্ষক মনিরুল ইসলাম প্রমুখ।

ট্যাগ: Banglanewspaper আখাউড়া