banglanewspaper

বলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ধুম-এর পরবর্তী সিনেমার টিজার পোস্টার প্রকাশ করেছে নির্মাতা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস। এবার সিনেমার নাম নিয়ে আর সংখ্যাতত্ত্বে জাননি নির্মাতারা। সিনেমার টিজার পোস্টারে দেখা গেছে এ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমার নাম ধুম রিলোডেড।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে প্রকাশ করা হয় সিনেমাটির টিজার পোস্টার। যশ রাজ ফিল্মস এক টুইটে পোস্টারটি প্রকাশ করার সঙ্গে সিনেমাটির ভক্তদের উদ্দেশ্যে বার্তাও দিয়েছে। জানিয়েছে, এখন সময় শুধু রুদ্ধশ্বাসে অপেক্ষা করার। পাশাপাশি সিনেমা নিয়ে পরবর্তী খবরের জন্য অপেক্ষা করতে দর্শকদের অনুরোধ করেছে।

পোস্টারটি প্রকাশের মধ্য দিয়ে পরবর্তী সিনেমা যে তৈরি হচ্ছে তার নিশ্চয়তা দিয়ে দিয়েছেন, তবে সিনেমায় কারা অভিনয় করছেন তা এখনো গোপন রেখেছেন নির্মাতারা।

ধুম ফ্র্যাঞ্চাইজির আগের সিনেমাগুলোতে খল চরিত্রে দেখা গিয়েছিল জন আব্রাহাম, হৃতিক রোশান এবং আমির খানকে। তবে ধুম টু খ্যাত হৃতিক রোশানকে আবারো ফিরিয়ে আনার কথা শোনা যাচ্ছে। এদিকে জানা গেছে, ধুম রিলোডেড সিনেমার সবচেয়ে বড় চমক থাকছেন বিগ বি অমিতাভ বচ্চন। প্রথমবারের মতো এ ফ্র্যাঞ্চাইজির সিনেমাতে দেখা যেতে পারে অমিতাভকে।

ট্যাগ: