banglanewspaper

মৌলভীবাজার প্রতিনিধি: আমাদের দেশের রাস্তা থেকে ফ্লাইওভার পর্যন্ত কোন কিছু প্ল্যান করে বানানো হয় না। হুজুগে যখন যা ইচ্ছা তাই করা হচ্ছে। এতে  প্রতিবছর ৪০ লক্ষ টাকার ক্ষতি হচ্ছে ।

রবিবার (১৫ জুলাই ) বিকেলে মৌলভীবাজার পিটিআই অডিটোরিয়ামে সড়ক নিরাপত্তা বিষয়ক শিক্ষক    প্রশিক্ষণ কর্মশালায় এ কথাগুলো বলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন।

তিনি আরো বলেন, প্রতি বছর সড়ক দুর্ঘটনায় ৪০ হাজার কোটি টাকার ক্ষতি হচ্ছে কিন্তু ২ শত কোটি টাকাও সচেতনা বৃদ্ধির কাজে ব্যয় করা হচ্ছেনা। আমরা সবসময় অন্যের দোষ দেখি কিন্তু নিজেদের দোষ দেখার সময় পাইনা। অচত নিজেরা সচেতন হতে হবে আগে।

এ সময় উপস্থিত ছিলেন , মৌলভীবাজার জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলাম, নিসচা কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও প্রধান প্রশিক্ষক সৈয়দ এহসান-উল হক কামাল, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস,এম আজাদ হোসেন, কেন্দ্রীয় সহ সাংগঠনিক জহিরুল ইসলাম মিশু, মো: হাবিবুর রহমান মৌলভীবাজার জেলার উপদেষ্টা এম.এ রহিম সিআইপি, জেলা প্রেসক্লাবের সহ সভাপতি  হুমায়ের আহমদ শাহিন, সাধারণ সম্পাদক সালেহ এলাহি কুটি, অতিরিক্ত পুলিশ সুপার সারোওয়ার আলম, জেলা ট্রাফিক ইনচার্জ সালাউদ্দিন আহম কাজন প্রমুখ।

ট্যাগ: banglanewspaper ইলিয়াস কাঞ্চন