banglanewspaper

মোস্তাফিজুর রহমান, জেলা প্রতিনিধি বরগুনা : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন কুড়ি দলীয় নেতা সাবেক প্রধানমন্ত্রী কারা অন্তরিন বেগম খালেদা জিয়া ও যুবদল সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও যুবদল সাংগঠনিক সম্পাদক মামুন হাসান এর নিঃশর্ত মুক্তির দাবীতে বরগুনাতে বিক্ষোভ সমাবেশ পালন করেছে বরগুনা জেলা বিএনপি।

সোমবার (১৬ জুলাই) বরগুনা জেলা বিএনপি অফিসের সামনে সকাল সাড়ে ১০টা ৩০ মিনিট থেকে ১১টা ৩০মিনিট পর্যন্ত জেলা বিএনপির নেতাকর্মীরা এ বিক্ষোভ সমাবেশ পালন করেন।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা, সাংগঠনিক সম্পাদক সফিকুজ্জামান মাহফুজ, জেড সালেফারুক, জাফরুল হাসান জাফর বেনডার প্রমুখ, বরগুনা জেলা ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন কুড়ি দলীয় নেতা সাবেক প্রধানমন্ত্রী কারা অন্তরিন বেগম খালেদা জিয়াকে। ঠিক একই ভাবে মিথ্যা মামলায় যুবদল সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও সাংগঠনিক সম্পাদক মামুন হাসানকে। কেড়ে নেয়া হয়েছে জনগণের ভোটাধিকার।’ পরিত্রাণ পেতে হলে আন্দোলনের বিকল্প নেই। কাজেই আগামী সকল আন্দোলনে নেতাকর্মীদের রাজপথে অবস্থান নেয়ার আহবান জানান তিনি।

বিক্ষোভ সমাবেশ পালন কালে বিএনপির নেতা-কর্মীরা বলেন, বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করতে হলে দেশে গন আন্দোলন করতে হবে। এই জাল থেকে দেশকে মুক্ত করতে হবে। তাই আপনারা বিএনপির পাশে থেকে দেশ রক্ষার জন্য আমাদের সহযোগীতাকরবেন।

বক্তারা আরো বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন কুড়ি দলীয় নেতা সাবেক প্রধানমন্ত্রী কারা অন্তরিন বেগম খালেদা জিয়াসহ বিএনপির গ্রেফতারকৃত নেতাকমীর্র বিরুদ্ধে সকল মিথ্যা হয়রানি মূলক মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবিতে আগামী দিনগুলোতে গণআন্দোলনে অংশ নিতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

ট্যাগ: banglanewspaper বরগুনা খালেদা জিয়া