banglanewspaper

মোঃ মোজাম্মেল ভূইয়া, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) : আখাউড়ায় বীরশ্রেষ্ঠ সিপাহী মোস্তাফা কামাল মেমোরিয়াল ফুটবল টুর্ণামেন্ট-২০১৮ উদ্বোধন হয়েছে সোমবার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল। উপজেলা ক্রীড়া সংস্থার পতাকা উত্তোলন করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা ও ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল। পরে লাল ফিতা কেটে টুর্ণামেন্ট উদ্বোধন করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল। প্রশাসনের সার্বিক সহযোগীতায় উপজেলা ক্রীড়া সংস্থা এই টুণামেন্টের আয়োজন করেছে। এই টুর্নামেন্টের প্রচার কমিটির আহবায়ক ও ফোকাল পয়েন্ট পার্সন হিসাবে রয়েছেন কালের কন্ঠের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর কাজী নাছির উদ্দিন খাদেম লিটন, পৌর কাউন্সিলর মন্তাজ মিয়া, আখাউড়া মোগড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু কাউছার ভুইয়া, দ্বিপংকর ঘোষ নয়ন, ছাত্রলীগ নেতা মনির হোসেন, শাহবুদ্দিন বেগ শাপলু, শিক্ষক মনিরুল ইসলাম প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিকাল সাড়ে ৪টায় উদ্বোধনী খেলা শুরু হয়। খেলার প্রথম দিনে গ্রুপ-এ থেকে আখাউড়া পৌরসভা উত্তর ও আখাউড়া দক্ষিণ ইউনিয়ন দল অংশগ্রহন করে। খেলার নির্ধারিত সময়ে ২-২ গোলে খেলা ড্র হয়। খেলার প্রথম দিনে প্রচুর দর্শক সমাগম ঘটে। ঝড় ঝড়ে বৃষ্টির মধ্যেও খেলায় তুমুল প্রতিদ্বন্ধিতার সৃষ্টি হয়। খেলায় সেরা খেলোয়াড় বা ম্যান অব দা ম্যাচের পুরস্কার পায় আখাউড়া পৌরসভা উত্তর দলের ইমন।  সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী সেরা খেলোয়াড় ইমনের হাতে পুরস্কার তুলে দেন।

বীরশ্রেষ্ঠ সিপাহী মোস্তফা কামাল মেমোরিয়াল টুর্ণামেন্টের মিডিয়া পার্টনার অনলাইন নিউজ পোর্টাল আখাউড়ানিউজডটকম সেরা খেলোয়াড়ের পুরস্কার সরবরাহ করছে। টুর্ণামেন্টের সমস্ত খেলায় সেরা খেলোয়াড়ের পুরস্কার প্রদান করবে বহুল প্রচারিত এই অনলাইন নিউজ পোর্টাল।

ট্যাগ: banglanewspaper আখাউড়া