banglanewspaper

মো. মোজাম্মেল ভূইয়া, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া): আখাউড়া-সুলতানপুর সড়কের ভাতশালায় একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে দুর্ঘটনায় পতিত হয়েছে।

মঙ্গলবার বিকালে দুর্ঘটনার পর আখাউড়া ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা কমপক্ষে ১৫ জন আহত যাত্রীকে উদ্ধার করে আখাউড়া ও ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে পাঠায়।

স্থানীয়রা জানায়, বিকাল ৪টায় ভাতশালা রেলস্টেশনের পশ্চিম পার্শ্বে আখাউড়া-সুলতানপুর সড়কে আখাউড়া-ব্রাহ্মণবাড়িয়াগামী দিগন্ত নামক একটি লোকাল বাস সদর উপজেলার ভাতশালা বরাবর নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে। বাসটি খাদে পড়ে দুমড়ে মুচড়ে উল্টে যায়।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা বাসে আটকা পড়া গুরুত্বর আহত নাজমুল হাসান (৩০), আবুল হোসেন (৫০), মনির হোসেন (২৫) ও মাকসুদা বেগম (৪০) নামে ৪ জন যাত্রীকে উদ্ধার করে আখাউড়া হাসপাতালে পাঠায়।

ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগে স্থানীয়রা আরো কমপক্ষে ১১জন আহত বাস যাত্রীকে সিএনজি চালিত অটোরিক্সা দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পাঠিয়েছে তবে তাদের নাম ঠিকানা পাওয়া যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার তৎপরতা চলছে। কুমিল্লা-ব ০৫-০১৬৭ নম্বরের দিগন্ত সার্ভিসের এই যাত্রীবাহী বাস আখাউড়া-ব্রাহ্মণবাড়িয়া পথে নিয়মিত চলাচল করছে।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন জানান, দুর্ঘটনা কবলিত বাস উদ্ধার তৎপরতা চলছে। বাস উদ্ধারের পর নিশ্চিত করা যাবে বাসের নিচে কোন যাত্রী আটকা পড়েছে কি না।

ট্যাগ: Banglanewspaper আখাউড়া