banglanewspaper

শাফিউল কায়েস, গোপালগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং সিটি গ্রুপের পৃষ্ঠপোষকতায় গোপালগঞ্জে ‘তীর গো ফর গোল্ড ২০২০’ প্রজেক্টের আওতায় তীর আরচ্যারি প্রতিভা অন্বেষন প্রশিক্ষণ কর্মসূচির আওতায় ১০ দিনব্যাপী প্রশিক্ষন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

সোমবার বিকালে গোপালগঞ্জ শেখ মনি স্টেডিয়ামে এ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। এ কর্মসূচির আওতায় আরচ্যারি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহায়তায় অনুর্ধ-১৬ ছেলে-মেয়েদের প্রশিক্ষণ কর্মসূচি পরিচালিত হবে। সেখান থেকে ১০ জন ছেলে এবং ১০ জন মেয়ে নির্বাচন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সদস্য, গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আরচ্যারী উপ-কমিটির আহবায়ক কে. এম আলিনুর জিহাদ খান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আব্দুল্লাহ আল বাকি।

এছাড়াও, অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে স্বাগত বক্তব্য রাখেন- জেলা ক্রীড়া অফিসার ফিরোজুল আহসান, আরচ্যারী ফেডারেশেনর সদস্য মোঃ মাসুদুর রহমান, জেলা ফুটবল ফেডারেশনের সাবেক যুগ্ম-সম্পাদক আব্দুল মান্নান মানি প্রমুখ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ট্যাগ: Banglanewspaper স্বর্ণ জয় গোপালগঞ্জ অারচ্যারী প্রতিভা