banglanewspaper

রাজধানীর দক্ষিণ বনশ্রীতে এক শিশুর ইটের আঘাতে আলামিন হোসেন মুন্না (১০) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। ঘাতক শিশুকে পুলিশী হেফাজতে নেয়া হয়েছে। 

মঙ্গবার (১৭ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় পুলিশ মুন্নাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত শিশু সাতক্ষীরা দেবহাট্টা উপজেলার মোঃ আল মামুনের ছেলে। বর্তমানে খিলগাঁও মেরাদীয়া পোড়া বাড়ি এলাকায় পরিবার সাথে থাকতো। নিহত মুন্না স্থানীয় একটি স্কুলের ২য় শ্রেণির ছাত্র ছিল।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) মশিউর রহমান জানান, নিহত শিশুর প্রতিবেশী তার বয়সী সিফাত (ছদ্ম নাম) নামে এক শিশুকে নিহত মুন্না কিছু দিন আগে মারধর করে। এরই জের ধরে সিফাত (ছদ্ম নাম) কৌশলে মুন্নাকে দক্ষিণ বনশ্রীর জে ব্লকের ৬৪ নম্বর এলাকার একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে গিয়ে মাথায় ও মুখমণ্ডলে ইট দিয়ে আঘাত করে।

পরে দ্রুত প্রতিবেশীরা তাকে উদ্ধার করে  স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পুলিশ সংবাদ পেয়ে স্থানীয় হাসপাতাল থেকে দ্রুত মুন্নাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে, চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, শিশু সিফাতকে পুলিশ আটক করেছে, হত্যাকাণ্ডের পুরো বিষয়টি আরো জানার চেষ্টা করা হচ্ছে। নিহতের ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

ট্যাগ: bdnewshour24 খুন