banglanewspaper

দুবাইতে গিয়েছিলেন ঘুরতে। আর সেখানে গিয়ে শপিং মলে হাজির হয়ে এবার নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে পড়লেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। দুবাইয়ের মলে হাজির হয়ে যখন বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছেন, সেই সময় তাঁকে ঘিরে ধরেন তাঁর বেশ কিছু ভক্ত। আমিশা তাঁদের সঙ্গে ছবিও তোলেন। কিন্তু, আমিশার এই ছবি নিয়ে আলটপকা মন্তব্য শুরু করেন বেশ কয়েকজন নেট জনতা।

 ‘কহো না পয়ার হ্যায়’-র নায়িকার গোপন অঙ্গ নিয়ে কেউ কটাক্ষ শুরু করেন। আবার অনেকে অশ্লীল মন্তব্য শুরু করেন তাঁকে নিয়ে। শুধু তাই নয়, বলিউড অভিনেত্রীর উদ্দেশ্যে একাধিক অহেতুক মন্তব্য-ও করা হয়। যদিও এ বিষয়ে কোনও পাল্টা মন্তব্য করেননি অভিনেত্রী আমিশা।

তবে এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার আমিশা প্যাটেলের পোশাক নিয়ে সমালোচনা হয়। কখনও আমিশাকে ‘যৌনকর্মী’ বলে কটাক্ষ করা হয়। অবার কখনও মদ্যপ ছবি ভাইরাল হওয়াতেও কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে।

শুধু আমিশা প্যাটেল নন, এর আগে পোশাক নিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয় বলিউডের একাধিক অভিনেত্রীকে। যাঁর মধ্যে করিনা কাপুর খান, ফাতিমা সানা শেখদের নামও রয়েছে। কখনও আবার হাঁটুর উপর পোশাক পরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করায় আক্রমণ করা হয়েছে প্রিয়াঙ্কা চোপড়াকেও। পাশাপাশি পোশাক এবং চেহারা নিয়ে সমালোচনার মুখে পড়তে হয় দীপিকা পাডুকনকেও।

সম্প্রতি একটি ম্যাগাজিনের ফটোশুটে দীপিকাকে 'অসুস্থ' বলে মন্তব্য করতে শুরু করেন অনেকে। অভিনয়ের জন্য খাওয়াদাওয়া ছেড়ে দিয়ে দীপিকা ‘কঙ্কালসার’ হয়ে গিয়েছেন বলেও অনেকে মন্তব্য করেন। যদিও, এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেনননি দীপিকা।

 

ট্যাগ: banglanewspaper আমিশা প্যাটেল