banglanewspaper

শরীফ আনোয়ারুল হাসান রবীন: মাগুরা শহরে বুধবার দিনে দুপুরে দুই বাড়িতে চুরি সংঘটিত হয়েছে। চোরেরা দুটি বাড়ি থেকে কমপক্ষে ১৫ ভরি সোনা ও নগদ অর্ধলক্ষ নিয়ে গেছে।

জেলা প্রশাসকের কার্যলয়ে কর্মরত শহরের ম্যাটারনিটি পাড়ায় বাসিন্দা জাহিদুল ইসলাম জানান, বুধবার আনুমানিক বেলা ১২ টার দিকে চোরের তার বাসার দরজা ভেঙ্গে ঘরে ঘরে প্রবেশ করে। পরে স্টিলের আলমারী ভেঙ্গে ৭ ভরি সোনার গহনা ও নগদ ২০-২৫ হাজার টাকা নিয়ে যায়। ওই সময় তার স্ত্রী বাচ্চাকে স্কুল থেকে অনতে গিয়েছিলেন।

জেলা পাড়ার বাসিন্দা ব্যবসায়ি ইবাল হোসেন জানান, তার বাসায় প্রায় একই সময় চোরের হানা দেয়। একই ভাবে দরজা ও স্টিলের আলমারী ভেঙ্গে চোরের ৮ ভরি সোনা ও নগদ  ২৫ হাজার টাকা নিয়ে যায়। তার স্ত্রীও ওই সময় ঘরে তালা দিয়ে মাগুরা সরকারি বালিকা বিদ্যালয়ে মেয়ের স্কুলে গিয়েছিলেন।

ইকবাল হোসেন ও জাহিদুল ইসলাম দুই জনই চুরির বিষয়টি সদর থানায় অবিহিত করেছেন বলে জানান।

সদর থানার ওসি বলেন, দিনে দুরে  দুইটি চুরির ঘটনায় পুলিশ খুবই বিচলিত। পুলিশ চোর চক্রকে গ্রেপ্তারের জন্য ব্যাপক অভিযান চালাচ্ছে।

সম্প্রতি সময়ে মাগুরা শহরের অতিরিক্ত পুলিশ সুপার, ইউএনও অফিস, একজন বিচারকের বাসা, জেলা প্রেসক্লাব, সাংবাদিকের ব্যবসা প্রতিষ্টানসহ একাধিক বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। 
 

ট্যাগ: Banglanewspaper মাগুরা