banglanewspaper

আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে বিশা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লার বিরুদ্ধে অশ্লীল পোষ্টার বিতরন ও অপপ্রচার করায় নওগাঁ-৬(আত্রাই-রাণীনগর) উপজেলার চেয়ারম্যানদের এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

২০ জুলাই শুক্রবার সকাল ১০ ঘটিকায় বিশা ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আওয়ামীলীগ ও (আত্রাই- রানীনগর) উপজেলার চেয়ারম্যান কর্তৃক এই প্রতিবাদ সভার আয়োজন করেন।

প্রতিবাদ সভায় আহসানগঞ্জ ইউপির চেয়ারম্যান আক্কাছ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান প্রামানিক।

সভায় পরাজিত দুঃস্কৃতিকারীদের মিথ্যা,বানোয়াট ও অপপ্রচার কারীদের আইনের আওতায় এনে প্রকৃত অপরাধীদের দৃস্টান্ত মুলক শাস্তির দাবি জানিয়ে বক্তব্যদেন আত্রাই উপজেলার  হাটকালুপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুস শুকুর সরদার, শাহাগোলা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবু, ভোঁপাড়া ইউপি চেয়ারম্যান জান বক্স সরদার,কালিকাপুর ইউপি চেয়ারম্যান নাজমুল হক নাদিম,মনিয়ারী ইউপি চেয়ারম্যান আল্লামা শের ই বিপ্ল­ব, রানীনগর উপজেলার খট্টেসর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, একডাল ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম,কালিগ্রাম ইউপি চেয়ারম্যান বাবলু মন্ডল,সমসপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  রফিকুল ইসলাম,বিশা ইউনিয়ন আ'লীগ সভাপতি সাইফুল ইসলাম, অবশর প্রাপ্ত শিক্ষক আজাহার ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশা ইউপি যুবলীগ সভাপতি মোঃ শিপন।এ সময় কয়েক হাজার গ্রাম বাসি উপস্থিত ছিলেন।

ঘটনার সূত্রপাত গত ৬ জুলাই রাতে চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা ও সংরক্ষিত আসনের সদস্য কে ঘিড়ে তার  বিরুদ্ধে একটি মহল অশ্লীল ছবি বিভিন্ন বাজারের দেয়ালে, রাস্তায় এবং দোকান পাটে ঝুলিয়ে দেয়।

প্রতিবাদ সভায় প্রধান বক্তা বলেন, এরকম ন্যাক্কারজনক ঘটনা তার একার না আমাদের সবার জন্য লজ্জাকর। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একটি কুচক্রী, স্বার্থানেসি ও পরাজিত শক্তি উন্নয়নকে বাধা গ্রস্থ করতে ও নওগাঁ জেলার ৯৯টি ইউপি চেয়ারম্যানের মধ্যে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ঈর্ষানিত হয়ে অপবাদ ছড়াচ্ছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে দোষিদের শাস্তি দাবি করছি।

ট্যাগ: Banglanewspaper আত্রাই