banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: চাঁদা দাবি এবং হত্যার হুমকি পেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন গাজীপুর মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি জীবন কুমার মল্লিক।

আজ সোমবার (৩০ জুলাই) সকালে জয়দেবপুর থানায় তিনি নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন।

জিডিতে তিনি উল্লেখ করেন, পারিবারিক জমির উন্নয়নকালে গাজীপুর মহানগর যুবলীগের পরিচয়ে প্রথমে আর্থিক সুবিধা দাবি করেন মৃত মোখছেদ আলী ব্যাপারীর ছেলে আইন উদ্দিন এবং তার বড় ভাই ঈমান উদ্দিন ব্যাপারী। 
তাদের আর্থিক সুবিধা না দেওয়ায় শনিবার (২৮ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে আইন উদ্দিন এবং ঈমান উদ্দিন অচেনা ২-৩ জনকে সঙ্গে নিয়ে উন্নয়নে কাজে বাধা দেন। এসময় জমি দখলের ও জীবন কুমার মল্লিককে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়।

আর স্থানীয়দের অভিযোগ রয়েছে, দীর্ঘদিন যাবৎ নিজেকে যুবলীগের স্থানীয় নেতা দাবি করে এলাকায় প্রভাব বিস্তার করে আসছেন আইন উদ্দিন। বিভিন্ন সময় এলাকার ছেলেদের মামলায় জড়িয়ে নানাভাবে হয়রানিরও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। নিজের ক্ষমতা দেখাতে এলাকার নিরপরাধ ছেলেদের নামে মামলা দিয়ে হয়রানি করেন আইন উদ্দিন। 

এ বিষয়ে নব নির্বাচিত কাউন্সিল রফিকুল ইসলাম কালু জানান, ঘটনার পরই জীবন কুমার মল্লিক বিষয়টি তাকে জানিয়েছেন। তিনি তার ওয়ার্ডে কোন প্রকার চাঁদাবাজি মেনে নিবেন না বলেও জানান।

ট্যাগ: Banglanewspaper গাজীপুর সংখ্যালঘু নেতা