banglanewspaper

মোস্তাফিজুর রহমান, বরগুনা: রাজধানীর কুর্মিটোলায় দুই কলেজ শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় চলমান ছাত্র বিক্ষোভের অংশ হিসেবে বরগুনাতে মানববন্ধনের ডাক দিয়েছে সরকারি কলেজসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

বরগুনা সরকারি কলেজ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ২ আগস্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নিরাপদ সড়ক চাই এই স্লোগানে প্রেস ক্লাবের সামনে সমাবেস করে শিক্ষার্থীরা। এ সময় তাদের হাতে বিভিন্ন প্লে-কার্ড দেখা যায়। এতে বিভিন্ন স্লোগান লেখা রয়েছে।

শিক্ষার্থীরা বলেন শুধু ডাকা নয়, বরগুনাসহ সব এলাকায় নৈরাজ্য বেরেই চলছে। এই নৈরাজ্য থামানো না গেলে বাস চালকরা “দানব” হয়ে উঠবে। সড়কে অকালেই ঝরছে তাজা প্রাণ। একারনেই পরিবহন নৈরাজ্য থামানো জরুরি।

এবং তারা বরগুনাসহ সারাদেশের সড়কে চলাচলরত যানবাহনের চালকদের ড্রাইভিং লাইসেন্স, নগরের বিভিন্ন স্থানে যত্রতত্র গাড়ি পার্কিং করা, অটোরিকশা ও মাহিন্দ্রার (থ্রি-হুইলার) স্ট্যান্ডের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য দাবি তোলেন।

বরগুনা জেলা পুলিশ সুপার বিজয় বসাক বলেন, শিক্ষার্থীসহ সার্বিক নিরাপত্তার স্বার্থে পুলিশ রয়েছে। সুষ্ঠুভাবে শেষ হওয়া পর্যন্ত পুলিশ থাকবে।

ট্যাগ: Banglanewspaper রাজশাহী