banglanewspaper

এম.পলাশ শরীফ, মোড়েলগঞ্জ: বাগেরহাটের মোড়েলগঞ্জে বৃহস্পতিবার দুপুরে এসএম কলেজ শিক্ষক পর্ষদে বরণ উপলক্ষে এক আলোচনা সভা ও প্রীতিভোজ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কলেজের অধ্যক্ষ মোঃ শাহাবুদ্দিন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রীতিভোজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএম কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ্ব ডাঃ আঃ খালেক তালুকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ গভর্নিং বডির সদস্য নিশানবাড়ীয়া ইউনিয়ন এর চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু, ফারুক খান, সোহরাব পাহলান ও জামাল হোসেন চাপরাশী।

সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন গভর্নিং বডির শিক্ষক প্রতিনিধি হাফিজুর রহমান, শিক্ষক পর্ষদের সম্পাদক মো. জাকির হোসেন রিয়াজ, স্বপন কুমার ডাকুয়া ও মো. জহিরুল ইসলাম।

সভায় রসায়ন বিভাগের প্রভাষক মো. জহিরুল ইসলাম, উদ্যোক্তা উন্নয়ন বিভাগের প্রভাষক সুশান্ত কুমার মন্ডল, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রভাষক বেদান্ত হালদার, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. ওয়াদুদ হাওলাদার, উৎপাদন বিভাগের প্রভাষক নূর মোহাম্মদ এবং ফিন্যান্স, ব্যাংকিং ও বীমা বিভাগের প্রভাষক মো. মিজানুর রহমানকে শিক্ষক পর্ষদে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

ট্যাগ: Banglanewspaper মোড়েলগঞ্জ এসএম কলেজ