banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: সাভারে থেকে ডাকাতি হওয়া কোরবানীর গরু ভর্তি ট্রাক রাজধানীর মোহাম্মদুপর থেকে উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। এসময় অভিযান চালিয়ে ৭ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার সকালে সাভারের ভার্কুতা, কেরানীগঞ্জ, মোহাম্মদপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মোহাম্মদপুরের বসিলা এলাকা থেকে গরুসহ ডাকাতি হওয়া ট্রাকটি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো-জুয়েল ওরফে আরিফ, সাইদ, সোহেল, আলামিন, জসিম, সুমন ও রমজান। সোহেলের গ্রামের বাড়ি রংপুরে ও বাকী সবাই বরিশালে বিভিন্ন এলাকায়। বর্তমানে তারা সবাই মোহাম্মদপুরে বিভিন্ন এলাকায় বসবাস করে আসছিল।

ট্রাক মালিক জাকির হোসেন খান জানান, কোরবানী ঈদ ঘিরে ৩ আগষ্ট টাঙ্গাইলের মির্জাপুর থেকে ৩ টি গরু নিয়ে ঢাকার তেজগাঁওয়ের উদ্দেশ্যে রওয়া হন। ভোর রাতে চালকের ও হেলপারের মাধ্যমে জানতে পারে ট্রাকটি ডাকাতি হয়েছে। জানতে পুলিশ কন্ট্রোলরুমের মাধ্যমে সাভারা মডেল থানাকে বিষয়টি অবহিত করেন।

পুলিশ জানায়, গত ৩ আগষ্ট রাতে টাঙ্গাইল মির্জাপুর থেকে ঢাকাগামী গরুভর্তি ট্রাক ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের ভাকুর্তা এলাকায় পৌছালে ডাকাতরা বালু ট্রাক দিয়ে ব্যারিকেট দিয়ে গতিরোধ করে। পরে অস্ত্রের মুখে চালক ও হেলপারকে জিম্মী করে গরু ভর্তি ট্রাকটি ডাকাতির করে নিযে যায়। এসময় মারধর করে চালক ও হেলপার রাস্তায় ফেলে যায়। এর পরে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে ও গরু ভর্তি ট্রাক উদ্ধার করে।

এ ঘটনায় ট্রাক মালিক জাহির হোসেন খান বাদয়ি হয়ে সাভার মডেল থানায় ডাকাতি মামলা দায়ের করেছেন। 

 

ট্যাগ: Banglanewspaper সাভার গরু ভর্তি ট্রাক