banglanewspaper

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে রফিকুল ইসলাম (৫০) নামের এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে লক্ষাধিক টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের নারায়নপুর গ্রামে এ ঘটনা ঘটে। রফিকুল ইসলাম বর্তমানে আশংকাজনক অবস্থায় গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীনে রয়েছেন।

পারিবারিক ও স্থানীয় সুত্রে জানা যায়, রফিকুল তার নিজ বাড়ী চাঁচকৈড় মধ্যম পাড়া থেকে বৃহস্পতিবার সন্ধ্যার পর এক লাখ ৩৫ হাজার টাকা নিয়ে নারায়ণপুরের আফতাব উদ্দিনের বাড়িতে গরু কিনতে যান। কিন্তু দরদামে না মেলায় গরু না কিনে সেখান থেকে বাড়ি ফিরে যাচ্ছিলেন।

পথে নারায়ণপুর গ্রামের মাহাতাব উকিলের আমবাগান সংলগ্ন ফাঁকা জায়গায় পৌছলে আগে থেকেই ওৎ পেতে থাকা একই গ্রামের মহসিন আলীর ছেলে মোবারক হোসেন ও মশিউর রহমান এবং মোবারক হোসেনের ছেলে আশরাফুল ইসলাম পথরোধ করে ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। পরে পকেটে থাকা টাকা ছিনিয়ে নিয়ে তাকে অচেতন অবস্থায় ফেলে রেখে চলে যায় তারা। পরে পথচারীরা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে গুরুদাসপুর ওসি (তদন্ত) আনারুল ইসলাম জানান, বিষয়টি শুনেছি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

ট্যাগ: Banglanewspaper নাটোর