banglanewspaper

শাফিউল কায়েস, গোপালগঞ্জ: পঞ্চম বারের মতো গোপালগঞ্জ-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে নির্বাচন করবেন কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খাঁন এমপি। বরাবরের মতো এবারও এ আসনে তার প্রার্থী থাকার কথা এখন সবার মুখে মুখে। কারণ অনুন্ন,  অবহেলিত  অঞ্চলের অগ্রগতি ও উন্নয়নে কর্মবীর মুহাম্মদ ফারুক খান এমপি যা করেছেন তা কল্পনাতীত।

দীর্ঘ সময় থেকে উন্নয়ন বঞ্চিত ও পিছিয়ে পড়া এ জনপদের অগ্রগতির জন্য সর্বস্তরের জনসাধারণ মুহাম্মদ ফারুক খাঁনকে ১৯৯৬ সালের নির্বাচনে বিজয়ী করে পার্লামেন্টে পাঠায়। জনগণ তাকে যে উদ্দেশ্যে সংসদে পাঠিয়েছিলো তিনি তা অক্ষরে অক্ষরে পালন করেছেন।

তিনি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ার পরও সারাদেশের পাশাপাশি নিজ নির্বাচনী এলাকাকে অগ্রাধিকার ভিত্তিতে দেখেন। তিনি নির্বাচনী এলাকা কাশিয়ানী-মুকসুদপুরকে নিয়ে তিনি উন্নয়ন চিন্তায় বিভোর থাকেন।

গোপালগঞ্জ-১ আসনের জনগণ বলে থাকেন এই সিংহ পুরুষ যতদিন বেঁচে থাকবেন, ততদিন এ এলাকায় বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক তার জন্য বরাদ্দ থাকবে। গোপালগঞ্জ-১ আসনে প্রার্থী হিসেবে অনেকের নাম শোনা গেলেও ফারুক খাঁনের বিকল্প কেউ এখনো তৈরী হয়নি বলে হলফ করেই বলা যায়।

ট্যাগ: Banglanewspaper গোপালগঞ্জ-১ আসন