banglanewspaper

এম.পলাশ শরীফ, মোড়েলগঞ্জ: আসছে ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দের চাল বিতরণকালে বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার জিউধরা ইউনিয়নের সোনাতলা গ্রামের বিলকিছ বেগম(৬৫), কালাচাদের ধাইড় গ্রামের ফুলজান বিবি(৫৫), ছফুরা বেগম(৬৫), রুস্তুম মৃধা (৭৫), নিরাপদ বিশ্বাস(৬৫) ও কাকড়াতলী গ্রামের মোজাম্মেল মুন্সী(৬৫) পরিষদে বসে চাল পেয়ে মনের আনন্দে হাসি দিয়ে বলেন, ‘মোগো গরিবের সরকার শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই এভাবেই বিভিন্ন সময়ে আমরা চাল পাই’।  

মনের ইচ্ছা রয়েছে ভোট কেন্দ্রে গিয়া আরো একবার নৌকায় ভোট দিয়া এই গরীবের সরকার হাসিনাকে ক্ষমতায় আনার। এ কথাগুলো বলেছেন জিউধরা ইউনিয়নের কাকড়াতলী বাজারের পরিষদের অস্থায়ী কার্যলয়ে চাল বিতরনকালে প্রত্যন্ত গ্রামের বয়োবৃদ্ধ নারী পুরুষ সুবিধাভোগীরা সংবাদকর্মীদের সামনে তাদের মনের আকুতি ব্যক্ত করেন। গতকাল শুক্রবার বেলা ৯টা থেকে কাকড়াতলী বাজারে পরিষদের অস্থায়ী কার্য়ালয় এ চাল বিতরণ করা হয়। 
 

ইউনিয়ন ট্যাগ অফিসার মৃলেশ কান্তি মজুমদার ও চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা উপস্থিত থেকে চাল বিতরণ করেন। এসময় পরিষদের সদস্য আব্দুল হাকিম মৃধা, চান মিয়া হাওলাদার, শিমুল কান্তি মিস্ত্রী, সোহাগ তালুকদার, আসালতা মন্ডল, নাছিমা বেগম ও নুরুন্নাহার উপস্থিত ছিলেন। এ ইউনিয়নে ৪ হাজার ৮শ’ ১০জনের মাঝে চাল বিতরণ করা হবে। প্রত্যেকে পাবেন ২০ কেজি করে। 

ট্যাগ: Banglanewspaper মোড়েলগঞ্জ