banglanewspaper

এম.পলাশ শরীফ, মোড়েলগঞ্জ: বাগেরহাটের মোড়েলগঞ্জ-শরণখোলা মহাসড়কে নৌকার ভোট চেয়ে আওয়ামী লীগ নেতার ছবি সম্মিলিত সাটাঁনো বিলবোর্ড ও ব্যানার ছিঁড়ে ফেলে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য বাগেরহাট-৪,আসনের মনোনয়ন প্রত্যাশী মো. জামিল হোসাইন এ অভিযোগ করেছেন। 

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়নমূলক স্লোগান ও আগামী নির্বাচন নৌকা প্রতীকের প্রার্থীদের জয়যুক্ত করার আহবান সম্বলিত প্যানাসাইনের বিলবোর্ড ও ব্যানার মোড়েলগঞ্জ-শরণখোলা ২০ কিমি. রাস্তার দু’পাশের্^র শোভা পাচ্ছিল। বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য এসব বিলবোর্ড স্থাপন করেছেন।

কিন্ত গত দুইদিন ধরে কে বা কাহারা এসব বিলবোর্ড ব্যানার ছিঁড়ে ফেলছে। এ বিষয়টি সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকেও ভাইরাল হয়েছে। মেজবাহ রনির নামের একটি আইডিতে মন্তব্য করেছেন, “এমন প্রতিহিংসা নিন্দার যোগ্য। কিভাবে এমন আততায়ীমূলক কাজ হল জানা নাই। তবে যে বা যারা কাজটি করেছে ঠিক করেনি। আমাদেও অবশ্যই মাথায় রাখতে হবে ব্যক্তি রাজনীতির উপওে জননেত্রী শেখ হাসিনার নৌকা।” বিশিস্ট কবি সাহিত্যিক মো.নিজাম গাজী নামের এক আইডি বলেছেন, “ প্রতিহিংসার নোংরা রাজনীতি বন্ধ করুন। না হলে জনতাই এই নোংরা রাজনীতির শিকর উপড়ে ফেলবে”।
 

আওয়ামীলীগ নেতা মো. জামিল হোসাইন (১০ আগষ্ট) বলেন, এ ধরনের ন্যাক্কারজনক কাজ দলীয় লোকজন করতে পারেনা। দলের মধ্যে জামায়াত-বিএনপি অনুবেশনকারীরা এ ঘৃন্য কাজের সাথ জড়িত থাকতে পারে। বিভিন্ন মনোনয়ন প্রত্যাশীদের সাথে এসব অনুবেশকারী দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। তিনি তাদের বিরুদ্ধে আইনের আশ্রয় নিবেন বলে জানান। 
 

ট্যাগ: Banglanewspaper মোড়েলগঞ্জ