banglanewspaper

শরীফ আনোয়ারুল হাসান রবীন : মাগুরার মহম্মপুর উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়নের রামপুর গ্রামে আজ শনিবার ভোররাতে বন্দুক যুদ্ধে বাশার বিশ্বাস সোহাগ (৪০) নামে এক ডাকাত নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে বন্দুকের গুলি ও রামদা।

লুটের টাকা ভাগাভাগি নিয়ে দুই দল ডাকাতির মধ্যে বন্দুক যুদ্ধে প্রতিপক্ষের গুলিতে বাশার বিশ্বাস নিহত হয়েছে বলে পুলিশ দাবী করেছে।

নিহত বাশার একই উপজেলার নহাটা ইউনিয়নের বিল্লুপাড়া গ্রামের গোলাম সরোয়ার বিশ্বাসের পুত্র। তার নামে বিভিন্ন থানায়  ডাকাতি ও সহিংসতার ১২ টি মামলা রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, ভোর রাত সাড়ে তিনটার দিকে লুটের টাকার ভাগাভাগি নিয়ে পলাশবাড়ীয়া ইউনিয়নের রামপুর গ্রামে দুই দল ডাকাতের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের গুলিতে ডাকাত সর্দার বাশার বিশ্বাস ওরফে সোহাগ গুলিবিদ্ধ হয়। মহম্মদপুর থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে গুলিবিদ্ধ বাশারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কপ্লেক্স -এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

পুলিশ ঘটনাস্থল থেকে ৪ রাউন্ড বন্দুকের গুলি, ৩ রাউন্ড বন্দুকের গুলির খোসা ও ৪ টি রামদা উদ্ধার করেছে। বাশার বিশ্বাসের নামে মহম্মদপুরসহ বিভিন্ন থানায় ডাকাতি ও সহিংসতার ১২ টি মামলা রয়েছে বলে জানান, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম।

ট্যাগ: banglanewspaper বন্দুকযুদ্ধ