banglanewspaper

সাইফ আলী খানের সঙ্গে বিয়ে, ছেলে তৈমুরের জন্ম, সবকিছু নিয়ে বেশ কিছুদিন ক্যামেরা থেকে আড়ালে ছিলেন সুদর্শনী কারিনা কাপুর। তৈমুরের জন্মের পরপরই পরিচালক রিয়া খানের হাত ধরে অভিনয়ে ফেরেন। ‘ভিরে দি ওয়েডিং’ ছবির মধ্য দিয়ে তার নতুন করে অভিষেক। ছবিটি বেশ হিটও হয়েছিল। আর সেই কারণেই পারিশ্রমিকের মাত্রাও বাড়িয়ে দিয়েছেন।

সম্প্রতি অক্ষয় কুমারের বিপরীতে ‘গুড নিউজ’-এ স্ক্রিন শেয়ার করছেন কারিনা। অন্যদিকে করণ জহরের ‘তখত’-এও এবার স্বাক্ষর করেছেন। ফলে, পর পর দুটি বড় প্রজেক্টের হাত ধরে এবার পারিশ্রমিক দ্বিগুণ বাড়িয়ে দিয়েছেন কাপুর-কন্যা।

শোনা যাচ্ছে, এবার থেকে এক একটি সিনেমার জন্য কারিনা নাকি ৮ কোটি রুপি করে পারিশ্রমিক দাবি করছেন। অর্থাৎ, আগে যেখানে এক একটি বড় বাজেটের সিনেমার জন্য ৪-৫ কোটি করে পারিশ্রমিক নিতেন, সেখানে এবার ৮ কোটি করে দাবি করছেন তিনি। যা নিয়ে বলিউডে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে।

করণ জহরের ‘তখত’-এ করিনা কাপুরের সঙ্গে এই প্রথম দেখা যাবে রণবীর সিং-কে। এই সিনেমায় রণবীরের দিদির চরিত্রে অভিনয় করবেন করিনা কাপুর খান। তবে এই সিনেমায় রণবীর এবং কারিনার পাশাপাশি দেখা যাবে আলিয়া ভাটকেও। ঐতিহাসিক প্লটের উপর নির্ভর করেই করণ জহর ‘তখত’ তৈরি করছেন বলে খবর। 

করণ জহরের এই সিনেমায় রণবীর কাপুরেরও অভিনয় করার কথা ছিল। রণবীর সিং-এর ভাইয়ের ভূমিকাতেই রণবীর সিং-কে পছন্দ ছিল করণের। কিন্তু, কোনও ‘নেগেটিভ’ চরিত্রে অভিনয় করবেন না বলেই শেষ পর্যন্ত করণ-এর সিনেমা থেকে রণবীর কাপুর সরে গিয়েছেন বলে খবর। যদিও, এ বিষয়ে কোনও মন্তব্য করেননি রণবীর কাপুর।

সূত্র : জিনিউজ।

ট্যাগ: banglanewspaper কারিনা